১৪ চৈত্র, ১৪২৩|২৮ জমাদিউস-সানি, ১৪৩৮|২৮ মার্চ, ২০১৭|মঙ্গলবার, সন্ধ্যা ৬:০২

শ্যুটিংয়ে নায়লা নাঈমের এলার্জি স্থিরচিত্রে!

বিনোদন প্রতিবেদক।।
ফেসবুকে কিছু সাহসী ছবি আর প্রীতম আহমেদের ‘ভোট ফর ঠোঁট’ গানের ভিডিও মডেল হয়ে ভালোই আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন নায়লা নাঈম। সর্বশেষ আলোচনায় এসছেন তন্ময় তানসেনের ‘রান আউট’ ছবি দিয়ে। তবে সেটা মুক্তির আগে। তাকে নিয়ে এই ছবির আলাদা পোস্টারও তৈরি হয়েছে।

না, প্রথম ছবি থেকে খুব একটা সুখবার্তা আসেনি তার পক্ষে। ছবিটি নিয়ে দর্শক প্রশংসা পাওয়া গেলেও নায়লার পর্দা পারফর্মেন্স হতাশ করেছে দর্শকদের। সমালোচকরা বলছেন, নায়লা স্থিরচিত্রে যতটা ‘সাবলীল’, গতিময় চিত্রে (রূপালি পর্দায়) ততটাই ‘অসহায়’।

তাতে কী! এতেই থেমে যাওয়ার পাত্রী নন ‘দুঃসাহসী’ নায়লা নাঈম। রবিবার সন্ধ্যায় এফডিসির চার নম্বর ফ্লোরে আবারও তিনি বড় পর্দার আইটেম গার্ল হিসেবে ক্যামেরার সামনে দাঁড় করালেন নিজেকে। একইভাবে, বেশ খোলামেলা অঙ্গ সাজে।

ছবির নাম ‘রাত্রীর যাত্রী’। রাজা কাশেফর সুরে রুবাইয়াত জাহানের কণ্ঠে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের ‌’চটুল’ গানটির সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন দুদিন ধরে সিনেমা ক্যামেরার সামনে। স্বাভাবিক, নায়লা নাঈম এফডিসিতে নাচবেন আর সেখানে মিডিয়া কর্মীদের ভিড় জমবে না, স্থির চিত্রের ফ্ল্যাশ জ্বলবে না- তা কি হয়!

হয়েছেও তাই। চলছে গান, তালে তালে নাচছেন নায়লা, তাকে ঘিরে লুঙ্গি পরা গোটা দশেক নওজোয়ান। কিন্তু পরিচালক ‘কাট’ বলার আগেই নাচ থামিয়ে বাধ সাধলেন নায়লা। রাগত স্বরে বললেন, ফটো সাংবাদিকদের ক্যামেরা বন্ধ না হলে নাচবেন না তিনি! কী আর করা। নায়লার নির্বিঘ্ন নাচের স্বার্থে নতজানু পরিচালক। খানিক উত্তেজিত নৃত্য পরিচালক আসাদ খান।

পরে অবশ্য এ নিয়ে  কথা বলেছেন তিনি, ‘সত্যি বলছি, এর পেছনে সাংবাদিকদের প্রতি আমার মনে কোনও হেট স্টোরি নেই। আমি আসলে অস্বস্তি বোধ করছিলাম তখন। তাই। শ্যুটিংয়ের মাঝে কেউ অন্ধকার থেকে ফ্ল্যাস মারলে আমার মনোসংযোগে ব্যাঘাত ঘটে। আমি যখন যে কাজটা করি সেটা মন দিয়ে করতে চাই।’

প্রসঙ্গত, সদ্য মুক্তি পাওয়া ‘রান আউট’ ছবির আইটেম গানের শ্যুটিংয়েও সাংবাদিকদের সঙ্গে একই কাণ্ড ঘটিয়েছেন নায়লা।

 

বিষয়বস্তু:
Share.

Leave A Reply