রাজন হত্যার রায় শুনতে আদালতপাড়ায় জনতার ঢল

সিলেটে শহরতলীতে শিশু শেখ সামিউল আলম রাজন‬ হত্যা মামলার রায় ঘোষণা হওয়ার কথা রয়েছে কিছুক্ষণের মধ্যে। দেশে-বিদেশে আলোচিত রাজন হত্যার রায় শুনতে আদালতপাড়ায় ঢল নেমেছে জনতার।

রায়কে ঘিরে যাতে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে আদালতপাড়া‬‘য় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ইতোমধ্যে কঠোর নিরাপত্তায় মামলায় কারান্তরীণ কামরুলসহ ১১ আসামিকে আদালতের হাজতে আনা হয়েছে।

রায় শুনতে রোববার সকাল সাড়ে ৯টা থেকে সিলেট জজ কোর্ট চত্বরে আসতে শুরু করেন নানা শ্রেণি পেশার মানুষ। এর মধ্যে রাজনের গ্রাম থেকেও এসেছেন অর্ধশতাধিক মানুষ। আদালতে আসা লোকজনের একটাই দাবি ‘রাজনের খুনিদের ফাঁসি‬ চাই’।

নিরাপত্তার খাতিরে প্রধান ফটক ছাড়া আদালতের বাকি সব ফটক‬ বন্ধ করে দেয়া হয়েছে। শরীর তল্লাশি করে কেবলমাত্র প্রধান ফটক দিয়ে আদালতপাড়ায় ঢুকতে দেয়া হচ্ছে আগন্তুকদের। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে লোকজনের ভিড়ও বাড়ছে।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাওয়ে নির্মমভাবে নির্যাতন করে খুন‬ করা হয় সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদেয়ালি গ্রামের আজিজুর রহমানের ছেলে সামিউল আলম রাজনকে। পরে খুনিরা নির্যাতনের ভিডিও ইন্টারনেটে আপলোড করলে সারাদেশে ক্ষোভের সঞ্চার হয়। খুনিদের শাস্তির দাবিতে সারাদেশের সচেতন মানুষ আন্দোলনে নামেন।

Share.

Leave A Reply