১১ চৈত্র, ১৪২৩|২৫ জমাদিউস-সানি, ১৪৩৮|২৫ মার্চ, ২০১৭|শনিবার, সন্ধ্যা ৭:৩৪

কেন্দ্রীয় নেতাদের মাঠে থাকার নির্দেশ খালেদা জিয়ার

Khaleda Zia 03_The Dhaka Reportনিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম।।

পৌরসভা নির্বাচনে দলের কেন্দ্রীয় নেতাদের মাঠে থাকার নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ১২ ডিসেম্বর ২০১৫ শনিবার রাতে গুলশানের কার্যালয়ে দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এ নির্দেশ দেন বলে বৈঠকে অংশ নেওয়া কয়েকজন নেতা জানিয়েছেন।

বৈঠকের আলোচনা সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বৈঠকের সিদ্ধান্তগুলো পরে জানানো হবে। বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতা জানান, কেন্দ্রীয় নেতাদের নিয়ে বিভাগীয় পর্যায়ের কমিটি করে তাদের এলাকায় যেতে বলেছেন দলীয় প্রধান।

পৌরসভা নির্বাচন সামনে রেখে প্রায় এক বছর পর গত বৃহস্পতিবার দলের স্থায়ী কমিটির নেতাদের সঙ্গে বৈঠক করেন খালেদা জিয়া। ওই বৈঠকে নির্বাচন তদারকির জন্য কেন্দ্রীয়ভাবে একটি এবং সাতটি বিভাগে মনিটরিং সেল গঠনের সিদ্ধান্ত হয়।

শনিবার রাত ৯টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বৈঠক শুরু হয়। প্রায় দেড় ঘণ্টার বৈঠকে পৌর নির্বাচনে দলীয় প্রার্থীদের অবস্থা, বিভাগীয় পর্যায়ে মনিটরিং সেলের জন্য সদস্যদের নামের তালিকাসহ প্রচারণার কৌশল নিয়ে আলোচনা হয় বলে বৈঠকে অংশ নেওয়া কয়েকজন নেতা জানান।

আগামী ৩০ ডিসেম্বর সারাদেশে ২৩৪টি পৌরসভায় ভোট হবে। তফসিল অনুযায়ী রোববার প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

বিষয়বস্তু:
Share.

Leave A Reply