৯ চৈত্র, ১৪২৩|২৩ জমাদিউস-সানি, ১৪৩৮|২৩ মার্চ, ২০১৭|বৃহস্পতিবার, রাত ১০:২২

রুবাইয়াত জাহানের ‘আমি সুন্দরী নারী’

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

নির্মাতা হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী রুবাইয়াত জাহান। ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের ওই গানটি এরইমধ্যে লুফে নিয়েছেন দর্শকরা। ইউটিউবে এখন পর্যন্ত গানটি দেখেছেন দেশ-বিদেশের অর্ধলক্ষাধিক দর্শক।

ব্যাপক দর্শকপ্রিয়তা পাওয়ায় ইউটিউবের বেশকটি অ্যাকাউন্টে গানটি আপলোড করা হয়। এর প্রায় সবগুলোতেই দর্শকদের বিপুল পরিমাণ হিট মূলত রুবাইয়াত জাহানের জাদুকরী কণ্ঠেরই জানান দেয়।

গানটির সংগীতায়োজন করেছেন লন্ডন প্রবাসী আরেক শিল্পী রাজা কাসিফ। গানটি লন্ডনের হাই-স্ট্রিট স্টুডিওতে রেকর্ডিং করা গানটির সম্পাদনা করেছেন অমি ইসলাম।

বাংলাদেশের চট্রগ্রামের মেয়ে রুবাইয়াত জাহান। বর্তমানে ব্রিটিশ প্রবাসী এ শিল্পী পপ সংগীতসহ নানা ধরনের গান করে থাকেন। বাংলার বাইরে ইংরেজী, উর্দু, হিন্দিতেও তার গানের উল্লেখযোগ্য সংখ্যক দর্শক রয়েছে। এছাড়া ব্রিটেনের বাঙালি কমিউনিটিতে তার গায়কীর বেশ কদর রয়েছে।

ইউটিউবে ‘আমি সুন্দরী নারী’ গানটি দর্শকনন্দিত হওয়ায় দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন এ শিল্পী।

রুবাইয়াত জাহান দ্য ঢাকা রিপোর্টকে বলেন, “লন্ডনে আমার গানের দর্শক থাকলেও আমার শিল্পী সত্তাকে নিজ দেশের মানুষের মাঝে উপস্থাপন করতে চাই। দেশের জন্য কিছু করতে চাই। হাবিব ভাই ‘রাত্রির যাত্রী’ সিনেমার মাধ্যমে যে সুযোগ করে দিয়েছেন সেজন্য তার প্রতি আমি কতৃজ্ঞ। দর্শকরা পাশে থাকলে ভবিষ্যতে আরও কাজ করার ইচ্ছে আছে।”

রাত্রীর যাত্রী সিনেমাটি মূলত এক সংগ্রামী নারীর আখ্যান। এর সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন গুণী নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মৌসুমি। তার বিপরীতে দেখা যাবে আনিসুর রহমান মিলনকে। এছাড়া এ টি এম শামসুজ্জামান, সালাউদ্দিন লাভলু, সাদিয়া আফরিন, সোনিয়া হোসেন, মারজুক রাসেল, প্রতিভা শাওনের মতো শিল্পীদের দেখা যাবে এ সিনেমায়।

Share.

Leave A Reply