৩ পৌষ, ১৪২৪|২৮ রবিউল-আউয়াল, ১৪৩৯|১৭ ডিসেম্বর, ২০১৭|রবিবার, সন্ধ্যা ৬:০৫

পাঁচ মিনিটেই প্রশংসিত মৌসুমী হামিদ

Moushumi Hamid_The Dhaka Report

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

ইতি হৃদয়। এটি স্বল্প পরিসরের চলচ্চিত্র। মাত্র পাঁচ মিনিট এর ব্যাপ্তি। আর বলা যায়, এই পাঁচ মিনিটেই হৃদয় জয় করেছেন মডেল-অভিনয়শিল্পী মৌসুমী হামিদ।

অভিনয় দক্ষতা দেখে তার অনেক সহশিল্পীই মুগ্ধ। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সে রেশ এখন পাওয়া যাচ্ছে।

ভালোবাসা দিবস উপলক্ষে প্রাণ ফ্রুটো ও পপকর্নলাইভডটটিভি তৈরি করেছিল ভালোবাসার ছোট গল্প নিয়ে ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। অনলাইন এ টিভি চ্যানেলটি সেগুলো ধারাবাহিক প্রচার করেছে। এর শেষ কিস্তিটি ছিল ‌’ইতি হৃদয়’। প্রথম প্রচার হয় গত ১৪ ফেব্রুয়ারি।

এটির প্রচারের পরই বেশ ভালো সাড়া দেখা যাচ্ছে ফেসবুকে। এ চলচ্চিত্রটিতে মূলত মা ও সন্তানকে দেখানো হয়েছে। যারা অন্য একজনের স্মৃতি নিয়ে বেঁচে আছেন।

অনলাইনে বেশ কয়েকজন তারকা চলচ্চিত্রটি নিয়ে প্রশংসা করেছেন। তবে মূল প্রশংসাটা বোধহয় করেছেন ছবির পরিচালক রেদওয়ান রনি। তিনি বলেন, ‌‘‘লাভ এক্সপ্রেস’-এর শেষ শর্টফিল্মটি নির্মাণের সৌভাগ্য আমাকে অনলাইন শিল্পকে নিয়ে অনেক আশাবাদী করে তুলছে। সাহির নামের এই ক্ষুদে শিল্পীর সাথে কাজ করার অভিজ্ঞতা ছিল অসাধারণ। আর মৌসুমী হামিদ তো বলা যায় উড়িয়ে দিয়েছেন।’’

মৌসুমী বললেন, ‘এ কাজের সময় অনেক বলেছেন, মায়ের চরিত্র করা উচিত হয়নি। তবে কাজের পর ভিন্নধরনের অভিজ্ঞতা হচ্ছে। আমার তো মনে হয়, ভালো কাজের জন্য বিশাল আয়োজন জরুরি নয়; প্রয়োজন- ইচ্ছে আর প্রচেষ্টা।’

স্বল্প দৈর্ঘ্যের এ ছবিটিতে মৌসুমী হামিদ ছাড়াও সাহির নামের শিশুশিল্পী অভিনয় করেছে। ছবিটি দেখা যাবে এ ঠিকানায়।

Share.

Leave A Reply