আইটেম গানে চমক থাকবে: মুনমুন

Actress Munmun_The Dhaka Report

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

ইদানীং আবারও চলচ্চিত্রে ব্যস্ত হয়ে উঠেছেন নায়িকা মুনমুন। এরই মধ্যে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘বায়ান্ন থেকে একাত্তর’ ও ড্যানি সিডাকের ‘কাসার থালায় রুপালি চাঁদ’ ছবিতে শুটিং করেছেন। ১৬ ফেব্রুয়ারি ২০১৬ মঙ্গলবার মিনহাজ অভি পরিচালিত ‘মেঘকন্যা’ চলচ্চিত্রের একটি আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই ছবিতে চমক দেখাবেন বলে জানান ঢাকাই চলচ্চিত্রের একসময়ের আলোচতি নায়িকা মুনমুন।

মুনমুন বলেন, ‘চলচ্চিত্রকে ভালোবেসে এখানে কাজ করতে এসেছিলাম। যখন এখানে নোংরামি শুরু হয়, তখন চলচ্চিত্র ছেড়ে যাওয়া ছাড়া আর কোনো উপায় ছিল না। এখন আবার চলচ্চিত্রের সুন্দর দিন ফিরে এসেছে, তাই আবারও কাজ শুরু করছি। আজ একটি ছবির আইটেম গানে কাজ করার জন্য প্রযোজকের সাথে চুক্তিবদ্ধ হলাম। গতকালই বিষয়টি চূড়ান্ত হয়েছে। এই আইটেম গানের মধ্যে কিছু চমক থাকবে, যা এখনই বলছি না। তবে দর্শকদের বলতে চাই, আইটেম গান মানেই বারে উদ্দাম নাচ নয়। গল্পে গভীরতা তৈরি করতে পারে এই আইটেম গান।’

‘মুসাফির, মুসাফির আমরা সবাই মুসাফির’ শিরোনামের এই আইটেম গানটির কথা লিখেছেন কবির বকুল। শওকত আলী ইমনের সঙ্গীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন পুলক, রিদ্র ও দিনাথ জাহান মুন্নী।

এ বিষয়ে পরিচালক মিনহাজ বলেন, ‘গল্পের প্রযোজনেই আমি মুনমুন আপাকে নিয়েছি। বান্দরবানে নাচের জন্য সেট নির্মাণ করা হচ্ছে। আগামী কিছুদিনের মধ্যে আমরা শুটিং করতে সেখানে যাব। ছবির কাজ এরই মধ্যে আশি শতাংশ শেষ, আশা করি বাকি কাজ শেষ করে খুব তাড়াতাড়ি আমরা পোস্ট প্রোডাকশনে যাব। পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দিতে চাই।’

১৯৯৬ সালে এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় আসেন চিত্রনায়িকা মুনমুন। এরপর অসংখ্য চলচ্চিত্রে দেখা গেছে এই নায়িকাকে। এর মধ্যে উল্লেখ্যযোগ্য ‘রানী কেন ডাকাত’, ‘লণ্ডভণ্ড’, ‘মৃত্যুর মুখে’, ‘স্পর্ধা’, ‘বিষে ভরা নাগিন’, মরণ কামড়’ ইত্যাদি।

বিষয়বস্তু:
Share.

Leave A Reply