৬ আশ্বিন, ১৪২৪|২৯ জিলহজ্জ, ১৪৩৮|২১ সেপ্টেম্বর, ২০১৭|বৃহস্পতিবার, সন্ধ্যা ৬:১৬

ডালিয়া’র প্রথম একক অ্যালবাম ‘স্বপ্নপুরী’

ShopnoPuri_The Dhaka Report

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

সঙ্গীত পরিচালক সমীরের ফিচারিংয়ে অাসছে কণ্ঠশিল্পী ডালিয়া অন্তরার প্রথম একক অ্যালবাম ‘স্বপ্নপুরী’। সিডি চয়েজের ব্যানারে মোট ১০টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। এর মধ্যে ডালিয়ার সঙ্গে দুটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও পুলক।

অ্যালবামের অন্যান্য গানগুলো হলো— তুমি আমাকে, যাচ্ছে না দিন, বাসনার নদী, শান্তনা, সাদা সাদা মেঘ, শীত বসন্ত, একেকটা দিন ও গানের ডালে।

অ্যালবামের গানগুলো লিখেছেন— কবীর বকুল, সোমেশ্বর অলি, রবিউল ইসলাম জীবন, লুৎফর হাসান, ফিরোজ কবীর ডলার, সজীব শাহারিয়ার, আতিউর রহমান ও মেহেদি। ৪টি গানে সুর করেছেন বেলাল খান, ২টি গানের সুর করেছেন ফিরোজ কবীর ডলার। অন্যান্য গানগুলো সুর করেছেন লুৎফর হাসান, এসকে সমীর, মাসুম আওয়াল ও মেহেদি। সবকটি গানের সঙ্গীত পরিচালনা করেছেন এসকে সমীর।

অ্যালবাম নিয়ে ডালিয়া বলেন, ‘গান গাওয়ার অভ্যাস ছোটবেলা থেকেই। অনেক পরে হলেও নিজের অ্যালবাম প্রকাশ করার স্বপ্নটা পূর্ণ হলো। অনেক যত্ন নিয়ে গানগুলো গেয়েছি। আশা করি সবার ভালো লাগবে।’

এ বিষয়ে সঙ্গীত পরিচালক সমীর বলেন, ‘এটা আমার ফিচারিংয়ে চতুর্থ অ্যালবাম। আশা করি অ্যালবামটির মাধ্যমে শ্রোতাদের আবারও নতুন স্বাদের কিছু গান উপহার দিতে পারব।’
জানা গেছে, অ্যালবামটি জিপি মিউজিকে প্রকাশিত হয়েছে।

বিষয়বস্তু:
Share.

Leave A Reply