৩০ অগ্রহায়ণ, ১৪২৪|২৪ রবিউল-আউয়াল, ১৪৩৯|১৪ ডিসেম্বর, ২০১৭|বৃহস্পতিবার, রাত ১২:৫৪

একুশে টিভিতে নাহিদের শেয়ারবাজার ডটকম

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভিতে প্রচার শুরু হয়েছে সাংবাদিক ও নাট্যকার মুস্তাফিজুর রহমান নাহিদের লেখা ধারাবাহিক নাটক শেয়ারবাজার ডটকম। নাটকটি প্রচার হচ্ছে প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায়।

দেশের পুঁজিবাজারের সার্বিক চিত্র নিয়ে নির্মিত এ নাটকে অভিনয় করেছেন অপূর্ব, দীপা খন্দকার, হিল্লোল, হুমারা হিমু, নয়ন বাবু, সীমানা, রিক্তা, ফারুখ আহমেদ, নার্গিস আক্তার, অনুভব মাহবুব, প্রিন্স এলাহী, ইয়াসমিন আক্তার পপি, আমিনুল ইসলাম আকাশসহ আরো অনেকে।

নাটকটি প্রসঙ্গে নাট্যকার মুস্তাফিজুর রহমান নাহিদ বলেন, আমি দীর্ঘদিন থেকে শেয়ারবাজারে রির্পোটিং করছি। সে কারণে বিনিয়োগকারীদের দুঃখ কষ্ট খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে। এই নাটকটিতে বিনিয়োগকারীদের জীবনের সেই সব চিত্রই ফুটে ওঠেছে। পাশাপাশি প্রতি পর্বেই শেয়ারবাজার নিয়ে কিছু ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছি। মাথায় রেখেছি দর্শকরা যেন প্রতি পর্ব থেকে কিছু পান।

অভিনেতা নয়ন বাবু বলেন এই নাটকটির কথা আমি ভুলতে পারব না কখনোই। কারণ এই নাটকের শিমুল চরিত্রই আমাকে পরিচিতি এনে দেয়। নাটটিতে একটা সুন্দর গল্প রয়েছে। আশা করি দর্শকের উপভোগ করবেন।

তারকা শিল্পীদের পাশাপাশি এই নাটকে বেশকিছু সাংবাদিক অভিনয় করেন। তারা হচ্ছেন, তৌহিদুল ইসলাম মিন্টু, রাজু আহমেদ, পবন আহদেম, আবু আলী, মো. সালাউদ্দীন।

Share.

Leave A Reply