অভিনয়ে ব্যস্ত বসন্ত শাকিলা

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী বসন্ত শাকিলা। সম্প্রতি কাজ করছেন জনপ্রিয় নির্মাতাদের সঙ্গে। এ মুহূর্তে টেলিভিশনে প্রচারিত হচ্ছে শাকিলা অভিনীত দুটি মেগাসিরিয়াল। এছাড়া কাজ চলছে বেশকটি মেগাসিরিয়াল, টেলিফিল্ম ও নাটকের। ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’ ও ‘দহন’ নামে শাকিলা অভিনীত দুটি মেগাসিরিয়াল প্রচারিত হচ্ছে যথাক্রমে আরটিভি ও এটিএন বাংলায়।

সপ্তাহে চারদিন আরটিভিতে প্রচারিত হচ্ছে ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’। বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৫৫ মিনিটে দেখানো হচ্ছে এটি। টেলিহোমের ব্যানারে সিরিয়ালটি পরিচালনা করছেন নির্মাতা সালাউদ্দিন লাভলু।

সপ্তাহে তিনদিন এটিএন বাংলায় দেখানো হচ্ছে ‘দহন’। এটি প্রচারিত হচ্ছে প্রতি সোম, মঙ্গল ও বুধবার রাত ৮টায়। এটি পরিচালনা করেছেন নির্মাতা অরণ্য আনোয়ার।

অন এয়ারে থাকা দুই মেগাসিরিয়ালের বাইরে এ মুহূর্তে ব্যস্ততা মূলত হাতে থাকা কাজগুলো নিয়ে। এগুলোর মধ্যে অরণ্য আনোয়ারের মেগাসিরিয়াল একদিন ছুটি হবে, অনিমেষ আইচের বুবনের সাত সতেরো, সকাল আহমেদের একটি বাবুই পাখির বাসা প্রভৃতি উল্লেখযোগ্য।

এর আগে শাকিলা অভিনীত টেলিফিল্ম অবশেষে একদিন, হৃদয় গহীনে, নাটক বিত্তবাসনা, প্রেমের পাঠশালা, ধারাবাহিক নাটক ফ্যান্টাস্টিক তরফদার ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। সঙ্গীতশিল্পী ও গীতিকার শফিক তুহিনের গাওয়া ‘ভালোভাসা এবং নীল স্বপ্ন’ গানের মিউজিক ভিডিওতে তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে তরুণ নির্মাতা মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ-এর পরিচালনায় গ্রামীণ প্রেক্ষাপটে রচিত সিনেমা ‘সোনার কাঠি’র শ্যুটিং। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিলা।

বাগেরহাটের মেয়ে শাকিলা বেশ বিনয়ী ও মিষ্টভাষী। দুই ভাই বোনের মধ্যে তিনি বড়। বর্তমানে একটি প্রাইভেট ভার্সিটিতে কম্পিউটার সায়েন্সে পড়ছেন শাকিলা। পাশাপাশি সমানতালে চালিয়ে যাচ্ছেন অভিনয়।

শাকিলা বলেন, আমি অভিনয় করি নিজের ভেতরকার তাগিদ থেকে। অভিনযের প্রতি ভালোবাসা থেকে। যদিও অভিনেত্রী হওয়ার স্বপ্ন অনেকটা শখের বশে। তবে কাজের ক্ষেত্রে থাকতে চাই শতভাগ পেশাদার।

Share.

Leave A Reply