১১ চৈত্র, ১৪২৩|২৫ জমাদিউস-সানি, ১৪৩৮|২৫ মার্চ, ২০১৭|শনিবার, সন্ধ্যা ৭:২৭

ভুয়া ফেসবুক আইডি নিয়ে কৃষিমন্ত্রীর জিডি

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

নিজের নামে ফেসবুকে দুটি ভুয়া আইডি পরিচালনার অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

জিডিতে এসব ভুয়া আইডির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে বলেছেন তিনি। একইসঙ্গে ভুয়া আইডিগুলো বন্ধ করতে বাংলাদেশে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যানকেও জানিয়েছেন মন্ত্রী।

মঙ্গলবার কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার বিবেকানন্দ রায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মতিয়া চৌধুরীর নামে পরিচালিত ভুয়া ফেসবুক আইডি দুটির কার্যক্রম ও তার নামে অন্য কোনো আইডি থাকলে সেগুলো বন্ধ এবং ভবিষ্যতে এ ধরনের ভুয়া আইডির কার্যক্রম কেউ পরিচালনা করতে না পারে- সে বিষয়ে ব্যবস্থা নেওয়াসহ এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতেই রাজধানীর রমনা মডেল থানায় সোমবার ওই জিডি করা হয় (জিডি নং-২১৪৮, তাং-৩০.০৫.১৬)। বিটিআরসি চেয়ারম্যানকেও বিষয়টি অবহিত করে সংশ্লিষ্ট সবার সহযোগিতা চাওয়া হয়েছে।

কৃষিমন্ত্রীকে উদ্বৃত করে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘মন্ত্রী কোনো ফেসবুক আইডি পরিচালনা করেন না এবং ভবিষ্যতেও ফেসবুক (আইডি) পরিচালনা করার অভিপ্রায় নেই।’

এতে আরও বলা হয়, এর আগেও মতিয়া চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি ও ই-মেইল অ্যাকাউন্ট খোলা হলে সংশ্লিষ্টদের অবগত করার পর সেগুলো বন্ধ করে দেওয়া হয়। কিন্তু বর্তমানে মন্ত্রীর নামে আরও দু’টি ভুয়া ফেসবুক আইডি খুলে বেআইনিভাবে কার্যক্রম পরিচালনা করা হয়ে আসছে মর্মে মন্ত্রীর দৃষ্টিগোচর হয়েছে। যার সঙ্গে মন্ত্রীর কোনো সংশ্লিষ্টতা নেই। কার্টিসি: সমকাল।

Share.

Leave A Reply