অসহায় রুমির জীবন বাঁচাতে এগিয়ে আসুন

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

আপনার একটু সাহায্যে বাঁচতে পারে দরিদ্র, অসহায় জান্নাতুল ফোরদাউস রুমির জীবন। অসহায় রুমির জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। দরিদ্র ভ্যানচালক মোহাম্মাদ শাহাদাত হোসেনের ৫ বছরের কন্যা রুমি। এ বয়সেই হার্টের ছিদ্রসহ রক্তনালী সঙ্কুচিত হয়ে পড়েছে তার। রক্তের সঙ্গে প্রয়োজনীয় অক্সিজেন মিশতে না পারায় বর্তমানে তার জীবন হুমকির মুখে।

জন্মের পর থেকে শিশু রুমি এই রোগে আক্রান্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। টাকার অভাবে তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় চিকিৎসা দিতে না পারায় বর্তমানে তা মারাত্মক আকার ধারণ করেছে। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ড. জাহিদ হাসানের তত্ত্বাবধানে বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

অপারেশনই এই রোগের একমাত্র চিকিৎসা বলে ডাক্তাররা জানিয়েছেন। তারা জরুরি ভিত্তিতে তাকে অপারেশন করার পরামর্শ দিয়েছেন। অন্যথায়, তার জীবননাশের আশঙ্কা রয়েছে। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। চিকিৎসকরা তার অপারেশনের জন্য প্রায় তিন লাখ টাকা লাগবে বলে জানিয়েছেন। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে। এই ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার তার দরিদ্র পিতার পক্ষে বহন করা সম্ভব নয়।

এক ছেলে ও এক মেয়ে নিয়ে অতি কষ্টে দিন কাটান দরিদ্র অসহায় ভ্যানচালক শাহাদাত। তার একমাত্র ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র। ভিটেমাটি ছাড়া তার সহায়-সম্বল বলতে কিছু নেই। এমতাবস্থায় অসহায় ও নিরুপায় পিতার একমাত্র মেয়ের সুচিকিৎসার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করছি।

অসহায় রুমির জীবন বাঁচাতে, তাকে সাহায্য করতে সরাসরি যোগাযোগ করতে পারেন।

মোবাইল: ০১৯২২ ৬৬৭৩৪৫, ০১৯২৪ ৬৩৭০৮৫।

সাহায্য পাঠানোর ঠিকানা- মোহাম্মাদ নিজাম উদ্দিন, হিসাব নং: ১০৪১, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, গেণ্ডারিয়া শাখা, ঢাকা।

বিকাশ নাম্বার: ০১৯২২ ৬৬৭৩৪৫। ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং ০১৯২২ ৬৬৭৩৪৫-৩।

Rumi 02

বিভাগ:অন্যান্য
Share.

Leave A Reply