সোহরাওয়ার্দী মেডিক্যালে ছাত্রলীগের কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

শহীদ সোহরাওয়ার্দী ও স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। ২৪ জুলাই ২০১৬ রবিবার সকালে অন্যান্য কমিটির সঙ্গে এ দুটো কমিটির ঘোষণা দেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

সোহরাওয়ার্দী মেডিক্যালের ডা. আনিসুর রহমান আনিসকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের কার্যকরী সদস্য, রমেশ পত্তনদারকে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়েছে। ঢাকা চিকিৎসাবিজ্ঞান জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক হয়েছেন ফয়সাল আহমেদ সিফাত। সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহরিয়ার রীহান।

শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি হয়েছেন শাকিল হোসাইন ও সাধারণ সম্পাদক সালেহ মোহাম্মদ আতিক।

এছাড়া কেন্দ্রীয় কমিটি সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের আরো শাখা কমিটির ঘোষণা দিয়েছে। সেগুলো হলো শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের ডেন্টাল শাখা, ছাত্রাবাস ও ছাত্রী নিবাস।

ডেন্টাল শাখার নাঈম চৌধুরীকে সভাপতি এবং সানাউল্লাহ মোল্লা স্বপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ছাত্রাবাস শাখা ছাত্রলীগের মোহাম্মদ এনায়েত উল্লাহকে সভাপতি ও মুজাদ্দিদ রহমান কাশফিকে সাধারণ সম্পাদক করে ঘোষণা করা হয়েছে। এ ছাড়া ছাত্রীনিবাসের সভাপতি পদে নীগার সুলতানা মৌলি ও সাধারণ সম্পাদক পদে রিহাম শবনমের নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটি। সব কমিটি এক বছরের জন্য অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

Share.

Leave A Reply