সোহরাওয়ার্দি মেডিকেল ছাত্রলীগের সভাপতি শাকিল হোসেন শুভ

শহীদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন, সংগঠনটির ত্যাগী নেতা শাকিল হোসেন শুভ। গত ২৪ জুলাই ছাত্রলীগের প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকাস্হ তিনটি মেডিকেলের কমিটি ঘোষণা করা হয়।

শাকিল হোসেনের বাড়ি যশোর জেলায়। গ্রামের নাম পুখুরিয়া। তিনি স্হানীয় হাবুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সম্পন্ন করেন। মেহেদী বিদ্যা সদন থেকে এস.এস.সি এবং ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচ. এস. সি পাশ করে ২০১০ সালে শহীদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজে ভর্তি হন।

এর আগে তিনি সংগঠনটির যুগ্ন সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। এছাড়া অরাজনৈতিক সংগঠন “ডি বিটস” এর প্রেসিডেন্ট হিসেবে তার নেতৃত্বের দক্ষতা প্রদর্শন করেন।

শাকিল হোসেন সিনিয়র, জুনিয়র, সহপাঠি ও শিক্ষকদের কাছে ব্যাপক জনপ্রিয়। তিনি সদালাপি, প্রাণচঞ্চল, পরোপকারী ও একজন সুবক্তা। কলেজ ছাত্রলীগের জন্য তার ত্যাগ অসামান্য। এছাড়াও তিনি ছাত্র-শিক্ষকদের বিভিন্ন দাবী আদায়ে সবসময় সোচ্চার ছিলেন।

কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ডা. কাজী মাহাবুব, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. আনিসুর রহমান আনিস ও সাধারণ সম্পাদক ডা. শাহরিয়ার শান্ত। এছাড়াও প্রিয় সিনিয়রকে সভাপতি হিসেবে পেয়ে কলেজ ছাত্রলীগের কর্মীরা আনন্দ মিছিল করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

শাকিল হোসেনের কাছে তার অনুভুতি জানতে চাওয়া হলে তিনি বলেন, “ছাত্রলীগের আদর্শ শিক্ষা, শান্তি, প্রগতি সবার কাছে ছড়িয়ে দেওয়ার এবং নিজ কলেজকে অনেকদুর এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব।”

বিভাগ:অন্যান্য
বিষয়বস্তু:
Share.

Leave A Reply