৯ ফাল্গুন, ১৪২৫|১৫ জমাদিউস-সানি, ১৪৪০|২১ ফেব্রুয়ারি, ২০১৯|বৃহস্পতিবার, দুপুর ২:২১

যুবলীগ নেতাকে জঙ্গি বানানোর চেষ্টা আ’লীগ নেতার!

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ময়দানহাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা মাসুদকে জঙ্গি সাজানোর চেষ্টা করছেন বলে অভিযোগ উঠেছে।

এরই মধ্যে মাসুদের জঙ্গি সংশ্লিষ্টতা খতিয়ে দেখতে থানায় অভিযোগ দিয়েছেন আজিজুল হক।

পুলিশ অভিযোগটি তদন্ত করছে। তবে স্থানীয় যুবলীগ নেতারা অভিযোগটিকে ষড়যন্ত্র উল্লেখ করে বলেছেন, পূর্ব বিরোধের প্রতিশোধ নিতে এ অপচেষ্টা চলছে।

যুবলীগ নেতা মাসুদের দলীয় পরিচয় গোপন রেখে শিবগঞ্জ থানায় দেয়া অভিযোগে আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক উল্লেখ করেছেন, তিনি ফেসবুকের মাধ্যমে জানতে পারেন- মাসুদ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা সম্পর্কে বিরূপ মন্তব্য করেছেন। সে কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত থাকতে পারে।

জানতে চাইলে যুবলীগ নেতা সোহেল রানা মাসুদ বলেন, তার বাবা হাতেম আলী মণ্ডল ময়দানহাটা ইউনিয়নে কয়েকবার চেয়ারম্যান ছিলেন। বাবা সম্প্রতি মারা যাওয়ায় তিনি ওই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু দল টাকার বিনিময়ে সভাপতির পছন্দের লোককে মনোনয়ন দেয়। এরপর থেকে আওয়ামী লীগ সভাপতির সাথে তার মনোমালিন্য হয়।

গত ৯ আগস্ট আওয়ামী লীগ সভাপতি আজিজুল হকের অনুসারী তানজিত রহমান প্লাবন তার (মাসুদ) ছবি ব্যবহার করে ফেসবুকে ভুয়া আইডি খোলে। সেখানে নৌকা প্রতীকের বিরুদ্ধে আশালীন কথা লিখে পোস্ট করে। এরপর থেকে আওয়ামী লীগ সভাপতি তাকে জঙ্গি সাজাতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক খ.ম. শামীম জানান, সোহেল রানা মাসুদ ময়দানহাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি। ছাত্রজীবনে তিনি ছাত্রলীগ করেছেন। তারা বাবা মরহুম হাতেম আলী মন্ডল শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। যড়যন্ত্রমূলকভাবে মাসুদকে জঙ্গি বানানোর চেষ্টা চালানো হচ্ছে।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বলেন, মাসুদ আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার সঙ্গে জঙ্গি তৎপরতার কোন সম্পর্ক নেই।

শিবগঞ্জ থানার ওসি মুস্তাফিজার রহমান জানান, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নিতে এসআই জাহিদ হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে। কার্টিসি: যুগান্তর।

Share.

Leave A Reply