শাকিবের পাশে আফরিনা আজাদ

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের পাশে মডেল-অভিনেত্রী আফরিনা আজাদ। দুজনের পরনেই নীল-সাদা। ২৯ আগস্ট ২০১৬ সোমবার সন্ধ্যায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে একান্ত আলাপচারিতা চলাকালে এভাবেই ক্যামেরাবন্দী হলেন দুজন। সেখানে তারা যোগ দিয়েছিলেন শাকিব খান অভিনীত বসগিরি মুভি’র প্রিমিয়ারে। তবে শাকিবের মতো সেরা নায়কের পাশে আফরিনা আজাদের উপস্থিতি সংগত কারণেই চোখ এড়ায়নি দ্য ঢাকা রিপোর্টের।

তারা দুজন কথা বলছেন তখন অনেকের নজর মডেলকন্যা আফরিনা আজাদের দিকে। একজন তো এ প্রতিবেদকের কাছে বলেই বসলেন, ‘জানি না তিনি কোনো সিনেমার নায়িকা কিনা! তবে আমাদের মিডিয়ায় এমন স্মার্ট আর ব্যক্তিত্বসম্পন্ন নায়িকার প্রয়োজন রয়েছে।’

আফরিনা আজাদ দ্য ঢাকা রিপোর্টকে বলেন, শাকিব খান এ মুহূর্তে বাংলাদেশের সেরা নায়ক। তার সঙ্গে এভাবে সরাসরি দেখা করতে পেরে আমি আনন্দিত। আর এতো বড় একজন তারকা যে আন্তরিকতা দেখিয়েছেন তাতে আমি সত্যিই অভিভূত।

শাকিব খানের সঙ্গে কি নিয়ে কথা হয়েছে এ বিষয়ে অবশ্য এখনই কিছু বলতে নারাজ এই মডেল-অভিনেত্রী। শাকিব খানের সঙ্গে কোনো সিনেমার বিষয়ে কথা হয়েছে কি? দ্য ঢাকা রিপোর্টের এমন প্রশ্নের উত্তরে আফরিনা আজাদ জানান, আসলে অনেক বিষয় নিয়েই কথা হয়েছে। তবে এ মুহূর্তে সুনির্দিষ্টভাবে কিছু বলতে চাইছি না। সময় হলে নিশ্চয়ই সবকিছু জানতে পারবেন।

এদিকে খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে আফরিনা আজাদ অভিনীত স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘আই লাভ ইউ’-এর শুটিং। রেজা শাহ পরিচালিত স্বল্প দৈর্ঘ্য এ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফরিনা আজাদ।

এছাড়া নাটক, টেলিফিল্মসহ বেশ কয়েকটি কাজের অফার থাকলেও এ মুহূর্তে বড় পর্দাকেই প্রাধান্য দিতে চান তিনি। সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তায় সাড়ে চার লাখ প্রতিযোগীর মধ্যে সেরা ১০ ফ্যাশন আইকনের তালিকায় জায়গা করে নেওয়া এই অভিনেত্রী তো এমনটা প্রত্যাশা করতেই পারেন। আর সে প্রত্যাশা যে শুধু তার একার নয়; সেটার প্রমাণ তো মিলেছে সোনারগাঁও হোটেলে বসগিরি মুভি’র প্রিমিয়ারে আসা অতিথিদের মুখেই।

বড় পর্দায় নিজের আগ্রহের ব্যাপারে আফরিনা আজাদ বলেন, ইচ্ছা আছে ভালো কাজ দিয়ে দর্শকের মন জয় করার। আর দর্শকরা পাশে থাকলে আশা করি সেটা অসম্ভব কিছু নয়।

বিভাগ:বিনোদন
Share.

Leave A Reply