বিশ্ব সুন্দরীকে ‘মিস শুকরশাবক’ বলেন ট্রাম্প

ইন্টারন্যাশনাল ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে সম্মানহানির অভিযোগ এনেছেন সাবেক বিশ্ব সুন্দরী অ্যালিসিয়া মাশাদো। ২৭ সেপ্টেম্বর ২০১৬ মঙ্গলবার সিএনএনের কাছে দেওয়া সাক্ষাৎকারে ওই সুন্দরী এ অভিযোগ করেন।

১৯৯৬ সালে তাঁর দেশ ভেনেজুয়েলার হয়ে ‘মিস ইউনিভার্স’ খেতাব পান মাশাদো। সেই সময় এ প্রতিযোগিতার মালিকানা ছিল ডোনাল্ড ট্রাম্পের হাতে।

মাশাদো বলেন, প্রতিযোগিতার মধ্যে ট্রাম্প তাঁকে ‘মিস হাউসকিপিং’ (গৃহস্থালীকাজ), ‘মিস পিগি’ (শুকর শাবক) হিসেবে সম্বোধন করেন।

অ্যালিসিয়া মাশাদো বলেন, ‘আমি জানি আমার সঙ্গে কী হয়েছিল এবং তিনিও (ট্রাম্প) জানেন। এবং তিনি সত্যি সত্যি ছিলেন আগ্রাসী। তিনি সত্যিই রুঢ় ছিলেন। তিনি আমার কাছে খুব খারাপ ব্যক্তি ছিলেন। এই গল্পটাই আমি আমার সম্প্রদায়ের মানুষকে বলতে চাই। আমরা লাতিন সমাজের অপমান আর মেনে নেব না। নারীদের অপমান আর মেনে নেব না। আমি ট্রাম্পকে খুব ভালোভাবে জানি এবং ২০ বছর আগে তিনি যেমন ছিলেন, এখনো তেমনি আছেন।’

স্থানীয় সময় গত সোমবার নির্বাচনী বিতর্কে ডেমোক্র্যাট দল থেকে মনোনীত প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটন বিশ্ব সুন্দরী মাশাদোর বিষয়টি উল্লেখ করেন। তিনি বলেন, ট্রাম্প সুন্দরী প্রতিযোগিতা ভালোবাসেন, তাদের সমর্থন করেন, তাদের আশপাশে ঘুরঘুর করতে ভালোবাসেন এবং এক নারীকে ‘মিস পিগি’, ‘মিস হাউসকিপিং’ বলেও সম্বোধন করেন। কারণ ওই সুন্দরী লাতিন আমেরিকার।

এরপর হিলারি বলেন, ‘ডোনাল্ড, তাঁর একটা নাম আছে। তাঁর নাম অ্যালিসিয়া মাশাদো। এবং তিনি মার্কিন নাগরিক হয়েছেন এবং আপনি বাজি ধরতে পারেন তিনি আসছে নভেম্বরে ভোট দিতে যাচ্ছেন।’

Share.

Leave A Reply