আমি ট্রাম্পের মুখে ঘুষি মারতে চাই: নিরো

ইন্টারন্যাশনাল ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

ডোনাল্ড ট্রাম্পের ব্যাপারে নিজেদের উষ্মা প্রকাশ করেছেন হলিউডের অনেক তারকাই। এবার সে দলে যোগ দিলেন অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো। নতুন এক ভিডিওতে এই কিংবদন্তি হলিউড অভিনেতা একহাত নিলেন তুমুল বিতর্কিত যুক্তরাষ্ট্রের এই প্রেসিডেন্ট পদপ্রার্থীকে।

ট্রাম্পের ওপর নিজের প্রচণ্ড বিরক্তি প্রকাশ করতে গিয়ে ডি নিরো তাঁকে ‘বোকা’ (স্টুপিড) থেকে শুরু করে ‘কুকুর’, ‘শুয়োর’ বলতেও দ্বিধা করেননি।

‘এই লোক একটা প্রাকৃতিক দুর্যোগ। আমার খুবই মেজাজ খারাপ হয় যখন আমার মনে পড়ে যে এই দেশের মানুষ তাঁকে এ পর্যন্ত নিয়ে এসেছে,’ বলেন ডি নিরো।

ট্রাম্পকে উদ্দেশ করে ডি নিরো আরো বলেন, ‘সে মানুষের মুখে ঘুষি মারার কথা বলে? আমি তাঁর মুখে ঘুষি মারতে চাই।’

যুক্তরাষ্ট্রজুড়ে চলা ‘ভোট ইউর ফিউচার’ নামে একটি ক্যাম্পেইনের অংশ হিসেবে এই ভিডিওবার্তা দেন ডি নিরো।

‘এন্টারটেইনমেন্ট টুনাইট’-এর প্রতিনিধি ন্যান্সি ও’ডেলসহ অনেক নারীকে নিয়ে ২০০৫ সালে বাজে মন্তব্য করেন ট্রাম্প। তার এত বছর পর সম্প্রতি ট্রাম্পের বেফাঁস মন্তব্যের সেই ভিডিও টেপ ছড়িয়ে পড়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন ট্রাম্প। আর সে ঘটনার মাত্র একদিন পরেই এমন মন্তব্য করেন ডি নিরো।

যদিও শুক্রবার আরেকটি আলাদা ভিডিওবার্তায় নিজের বক্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা করেন ট্রাম্প। প্রকাশিত ওই ভিডিওতে ট্রাম্প বলেন, ‘আমি কখনোই বলিনি আমি শতভাগ সঠিক। আমি যা নয় তা আমি প্রকাশও করি না। অতীতে আমি এমন অনেক কিছুই করেছি, যার জন্য আমি এখনো অনুতপ্ত হই। প্রায় এক যুগ আগের ওই ভিডিওটি তার মধ্যে পড়ে।’

Share.

Leave A Reply