হাসপাতালে ছাত্রলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৮ অক্টোবর ২০১৬ শনিবার রাতে হঠাৎ অসুস্থতা অনুভব করলে তাকে দ্রুত রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে (একেএমএমসি) নিয়ে যাওয়া হয়। তিনি সেখানে অধ্যাপক ড. এম এ কাহহার-এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকরা জানান, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তার অবস্থা বর্তমানে উন্নতির দিকে। এটা অব্যাহত থাকলে দুই একদিনের মধ্যে তাকে হাসপাতাল ত্যাগের পরামর্শ দেওয়া হবে।

হাসপাতালে প্রিয় রাজনৈতিক সহযোদ্ধাকে দেখতে আসেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এছাড়া জেলা ছাত্রলীগ সভাপতির অসুস্থতার খবরে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভিড় করেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নেতারা।

ছাত্রলীগ নেতা পাভেল আজিম দ্য ঢাকা রিপোর্টকে জানান, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের স্মরণকালের সবচেয়ে জনপ্রিয় সভাপতি। ফলে প্রিয় নেতা ও রাজনৈতিক সহযোদ্ধাকে দেখতে জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে নেতাকর্মীরা হাসপাতালে ভিড় করছেন। তৃণমূল পর্যায়ে নেতাকর্মীরা তাকে কতটুকু ভালোবাসেন এটা তার একটা দৃষ্টান্ত।

এদিকে ছেলের এই অসুস্থতার সময়ে যারা তাকে দেখতে দূর-দূরান্ত থেকে ছুটে এসেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চৌধুরী সোহেলের বাবা আওয়ামী লীগ নেতা নূরনবী চৌধুরী। তিনি পুত্রের সুস্থতার জন্য সবার আন্তরিক দোয়া কামনা করেছেন।

Share.

Leave A Reply