১০ মাঘ, ১৪২৪|৪ জমাদিউল-আউয়াল, ১৪৩৯|২৩ জানুয়ারি, ২০১৮|মঙ্গলবার, রাত ২:৩১

জনগণ জাতীয় পার্টির ওপর আস্থা রাখতে পারছে না: এরশাদ

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, জনগণ তাঁর দলের ওপর আস্থা রাখতে পারছে না। সেই আস্থা অর্জনে দলীয় নেতাকর্মীদের সচেষ্ট হতে হবে।

২০ অক্টোবর ২০১৬ বৃহস্পতিবার সকালে রংপুর নগরীর একটি হোটেলে রংপুর বিভাগীয় জাতীয় পার্টির কর্মিসভা উপলক্ষে আয়োজিত এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব কথা বলেন এরশাদ।

‘চীনের প্রেসিডেন্ট বেগম জিয়ার সঙ্গে দেখা করলেন। আমার বউয়ের সঙ্গে দেখা করেন নাই। তাতে কী বোঝায়? এখনো আমাদের ওপর আস্থা রাখতে পারছে না জনগণ। এখনো আস্থা রাখতে পারছেন না বিশ্বের নেতৃবৃন্দ’, বলেন এরশাদ।

‘তারা যাতে আমাদের ওপর আস্থা রাখতে পারে, তার জন্য আমাদের শক্তি অর্জন করতে হবে। আমরা দেখাতে চাই, উই ক্যান রিপ্লেস বিএনপি (আমরা বিএনপির বিকল্প হতে পারি)। উই ক্যান রিপ্লেস আওয়ামী লীগ ইন ফিউচার (ভবিষ্যতে আমরা আওয়ামী লীগের বিকল্প হতে পারি)। আমরা সেটা দেখাতে চাই’, যোগ করেন জাপা চেয়ারম্যান।

এরশাদ আরো বলেন, এমন একটা অবস্থানে নিয়ে যেতে হবে, যাতে জাতীয় পার্টি ছাড়া সরকার গঠন হবে না। এ সময় আগামী ২০ নভেম্বর রংপুরে জাতীয় পার্টির মহাসমাবেশ করার ঘোষণা দেন তিনি।

ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আকতার, রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা প্রমুখ।

Share.

Leave A Reply