৮ মাঘ, ১৪২৪|৩ জমাদিউল-আউয়াল, ১৪৩৯|২১ জানুয়ারি, ২০১৮|রবিবার, সন্ধ্যা ৬:০৮

বাণিজ্য মেলায় ব্লেজার কিনলে শার্ট ফ্রি

বিজনেস ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকর্ষণীয় ডিজাইনের শার্ট, প্যান্ট, জিন্স, ব্লেজার মেয়েদের টপস-সহ বিভিন্ন ধরনের পণ্য নিয়ে এসেছে উইনার ব্র্যান্ড। মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য তারা ব্লেজারের সঙ্গে শার্ট ফ্রিসহ প্রতিটি পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত নগদমূল্য ছাড় দিচ্ছে।

বাণিজ্য মেলায় ৩২ নম্বর উইনারের মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে এসব পণ্য।

মেলায় উইনারের প্যাভিলিয়েনে দায়িত্বে থাকা বুলবুল আহমেদ জানান- উইনার ব্র্যান্ডে আকর্ষণীয় ডিজাইনের ফ্যাশেনেবল শার্ট, প্যান্ট, টি-শার্ট, লেদারের বেল্ট, আন্ডারওয়ার, গেঞ্জি, মেয়েদের টপস, থ্রিপিসসহ বিভিন্ন রেডিমেট পণ্য পাওয়া যাচ্ছে। মেলা উপলক্ষে প্রতিটি পণ্যে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। মেলায় বড় আকর্ষণ ৩ হাজার ৭৫০ টাকার ব্লেজার মাত্র ২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। সঙ্গে  ফ্রি দেয়া হচ্ছে একটি শার্ট।

Dhaka International Trade Fair 2017_The Dhaka Report

মেলায় শার্ট ৫৫০ টাকা থেকে ৬০০ টি-শার্ট ১৮০ থেকে ৫০০ টাকা, প্যান্ট ৪০০ থেকে ৭০০ টাকা, মেয়েদের টপস ৩০০ টাকা থেকে ৩৫০ টাকা, শাল ৩৫০ টাকা, থ্রিপিস ১ হাজার থেকে ১২শ টাকা, ব্রা ও পেন্টি ৫০ টাকা থেকে ৫০০ টাকায়, এছাড়া লেদারের বেল্ট ৮০০ টাকায় পাওয়া যাচ্ছে।

বুলবুল আহমেদ বলেন, আমাদের উইনার ব্রান্ডের গুণগত মান ভালো। এছাড়া দামও হাতের নাগালে থাকায় ক্রেতাদের আগ্রহ একটু বেশি। মেলায় শুরু থেকেই বিক্রি হচ্ছে। তবে শেষ সময়ে বিক্রির চাপ বেড়ে যাওয়ায় প্রতিটি বিক্রিয়কর্মী ব্যস্ত সময় পার করছে।

মেলায় রাজধানীর সেগুন বাগিচা থেকে আসা কলেজ ছাত্র আবির বলেন- উইনার ব্রান্ডের শার্ট, প্যান্ট, টি-শার্ট ভালই লাগছে। একটি টি-শার্ট পছন্দ হয়েছে তাই নিলাম।

উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলা চলার কথা ৩১ জানুয়ারি পর্যন্ত। তবে ব্যবসায়ীদের দাবির পরিপ্রেক্ষিতে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সময় চারদিন বাড়ানোর প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। এবারের মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে (পূর্ববর্তী তিন বছরের মতো) প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।

বিভাগ:বিজনেস
Share.

Leave A Reply