বাণিজ্য মেলায় সেলফি তুলে টেলিভিশন জেতার সুযোগ

বিজনেস ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সেলফি তুলে টেলিভিশন জেতার সুযোগ নিয়ে এসেছে ইউনিটেক কোম্পানি। এজন্য মেলার আগ্রহী দর্শনার্থীদের প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে গিয়ে সেলফি জোনে সেলফি তুলতে হবে। এরপর ওই সেলফি পোস্ট করতে হবে ইউনিটেক’র ফেসবুক পেজে। ফেসবুকে পোস্ট করা ছবিগুলোর মধ্যে সর্বোচ্চ লাইক পাওয়া পোস্টদাতা পুরস্কার হিসেবে পেয়ে যাবেন ৩২ ইঞ্চি টেলিভিশন।

বাণিজ্য মেলার ৬২ নম্বর প্যাভিলিয়নে দায়িত্বরত ইউনিটেকর অ্যাসিসটেন্ট ম্যানেজার মো. শফিকুল জাগো নিউজকে এ তথ্য জানান। এ বিষয়ে প্যাভিলিয়নটির সামনেও ব্যানার দেয়া হয়েছে। তাতে লেখা আছে ‘সেলফি দিন এফবিতে টিভি নিন ফ্রিতে’।

সেলফি তুলে টেলিভিশন পাওয়ার বিষয়ে শফিকুল বলেন, বর্তমান প্রজন্মের কাছে সেলফি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আমরা এই সেলফি তুলে পুরস্কার জেতার সুযোগ নিয়ে এসেছি। আমাদের সেলফি জোনে এসে যে কেউ সেলফি তুলতে পারবে। এর জন্য কোন পণ্য কিনতে হবে না।

তিনি বলেন, সেলফি তুলে আমাদের ফেসবুক পেজে পোস্ট করতে হবে। মেলা যতদিন চলবে ততোদিন সেলফি তোলা এবং পোস্ট করার সুযোগ থাকবে। মেলা শেষে ফেসবুকে পোস্ট করা ছবিগুলোর মধ্যে সর্বোচ্চ লাইক পাওয়া সেলফিদাতাকে ৩২ ইঞ্চির টেলিভিশন উপহার দেয়া হবে। এছাড়াও যে কেউ আমাদের স্টল পরিদর্শনে আসলেই ফ্রি পানি পাবেন।

শফিকুল বলেন, বাণিজ্য মেলা থেকে আমাদের যে কোন পণ্য কিনলে সঙ্গে একটি কুপন দেয়া হচ্ছে। এই কুপনে প্রথম পুরস্কার হিসেবে আছে ১ টনের একটি এসি। দ্বিতীয় পুরস্কার ১৬৮ লিটারের রেফ্রিজারেটর এবং তৃতীয় পুরস্কার হিসেবে ৩২ ইঞ্চির এলইডি টেলিভিশন দেয়া হবে। এছাড়া যে কোন পণ্য কিনলে ঢাকার মধ্যে দেয়া হচ্ছে ফ্রি হোম ডেলিভারি।

বিভাগ:বিজনেস
Share.

Leave A Reply