মেলায় আরএফএল-এর ‘ফোটন’ ব্র্যান্ডের গাড়ি

বিজনেস ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম:

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘ফোটন’ ব্র্যান্ডের গাড়ি এনেছে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান আরএফএল। চীনের তৈরি জাপানি প্রযুক্তির এ গাড়ি এখন দেশের বাজারে বিক্রি করবে আরএফএল। পণ্য পরিবহন উপযোগী, সাশ্রয়ী মূল্যে নতুন ব্র্যান্ডের এ গাড়ি মেলায় বুকিং নেওয়া হচ্ছে।

মেলায় আরএফএল-এর মিনি প্যাভিলিয়ন-১১ তে ‘ফোটন’ ব্র্যান্ডের এ গাড়ি পাওয়া যাচ্ছে। প্যাভিলিয়নের সামনে গেলেই দেখা যাবে তিনটি পিকআপ ও কাভার্ড ভ্যান সাজানো রয়েছে। এর মধ্যে তিনটি আকারের এক টন, দেড় টন ও ৩ টনের গাড়ি আছে। মেলায় প্রতিটি গাড়ি বুকিং দিলেই একটি স্মার্ট টিভি ফ্রি।

মেলায় প্যাভিলিয়নের দায়িত্বরত কর্মকর্তা মাহবুব হাসান বলেন, দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান আরএফএল ‘ফোটন’ ব্র্যান্ডের গাড়ি দেশের বাজারে বিক্রি করবে। বাণিজ্য মেলার মাধ্যমে প্রথম এ গাড়ির ব্র্যান্ডিং শুরু। দেশের বিভিন্ন স্থানে শোরুমে গাড়ি প্রদর্শনের জন্য প্রস্তুতি চলছে। চায়না নাম্বার ওয়ান এ গাড়ি শিগগিরই বাজারে ছাড়া হবে।

Dhaka International Trade Fair 2017_The Dhaka Report

তিনি বলেন, এক টনের প্রতিটি পিকআপ ও কাভার্ড ভ্যানের চেসিস মূল্য পড়বে ৭ লাখ ৬৫ হাজার টাকা। পূর্ণাঙ্গ গাড়ির দাম পড়বে ৯ লাখ টাকা। এর মধ্যে রেজিস্ট্রেশন, ইন্স্যুরেন্স, রোড পারমিটসহ সব সুবিধা নিশ্চিত করা হবে। মেলায় গাড়ি বুকিং দিলে এক টনের সঙ্গে ৩২ ইঞ্চি স্মার্ট টিভি ফ্রি। এক টন গাড়ির দৈর্ঘ্য ৯ ফুট। এতে চারটি সিলিন্ডারযুক্ত শক্তিশালী ডিজেল ইঞ্জিন রয়েছে।

আর ১২ ফুটের পূর্ণাঙ্গ দেড় টনের দাম ১৫ লাখ ও ১৪ ফুটের ৩ টনের দাম ১৮ লাখ টাকা নির্ধারণ করা হয়েছে। মেলায় বুকিং দিলে ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ফ্রি। এছাড়া কোনো ইন্টারেস্ট ছাড়াই ৩০ শতাংশ ডাউনপেমেন্টে ১৮ মাসের সহজ কিস্তিতে এ গাড়ি কিনতে পারবেন ক্রেতারা।

উল্লেখ্য, মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। এবারের মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে (পূর্ববর্তী তিন বছরের মতো) প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।

বিভাগ:বিজনেস
Share.

Leave A Reply