১০ মাঘ, ১৪২৪|৪ জমাদিউল-আউয়াল, ১৪৩৯|২৩ জানুয়ারি, ২০১৮|মঙ্গলবার, রাত ২:৩৭

ভাইরাস জ্বরে আক্রান্ত আফরিনা আজাদ

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: আবহাওয়া এখন না খুব ঠান্ডা, না খুব গরম। এটা নিঃসন্দেহে চমৎকার। তবে তাপমাত্রার ওঠা-নামার এই সময়ে ফ্লুর প্রকোপ বেড়ে যায়। সম্প্রতি ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন মডেল-অভিনেত্রী আফরিনা আজাদ। গত ২৯ মে সোমবার হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তিনি চিকিৎসকের শরণাপন্ন হন। বর্তমানে বগুড়া পপুলার ডায়াগনোস্টিক হসপিটালের ডা. শাহ্-নেওয়াজ-এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন আফরিনা আজাদ।

ডা. শাহ্-নেওয়াজ জানান, ভয়ের কিছু নেই। এটা মৌসুমি জ্বর। আশা করি শিগগিরই ঠিক হয়ে যাবে।

জ্বরের প্রকোপ অবশ্য বেশ ভালোই টের পাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এরইমধ্যে একাধিকবার জ্বর ১০৪ ডিগ্রি পর্যন্ত উঠেছিল। বর্তমানে বাসাতেই চিকিৎসকের পরামর্শ মতো বিশ্রামে রয়েছেন তিনি। দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া কামনা করেছেন তিনি।

আফ্রি ভক্তদের জন্য সুখবর হচ্ছে, শিগগিরই নতুন একটি কাজে তাকে দেখতে পাবেন দর্শকরা। তবে এ ব্যাপারে এখনই বিস্তারিত কিছু বলতে চাননি এ অভিনেত্রী। দ্য ঢাকা রিপোর্টের প্রশ্নের জবাবে বললেন, কিছুটা চমক থাকুক। পর্দায় এলে নিশ্চয়ই সবাই দেখতে পাবেন।

উল্লেখ্য, শর্ট ফিল্ম ‘আই লাভ ইউ’-এর মাধ্যমে মিডিয়ায় আনুষ্ঠানিক পথচলা শুরু আফরিনা আজাদের। এর আগে র‌্যাম্পের মঞ্চ মাতিয়েছেন সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তায়। সম্প্রতি অনার্স ফাইনাল দিয়েছেন। পড়াশোনার পাশাপাশি অভিনয় ও মডেলিং নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

Share.

Leave A Reply