বর্ষসেরা সুন্দরী দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ভারতের অভিনেত্রীরা যে আন্তর্জাতিক অঙ্গনে নাম কামাচ্ছেন, সেটা নতুন কিছু নয়। এবার তাদের অর্জনের তালিকায় যোগ হলো নতুন এক কৃতিত্ব। ভারতের দুই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও প্রিয়াংকা চোপড়ার নাম দেখা গেল ম্যাক্সিমের করা ২০১৭ সালের সেরা ১০০ সুন্দরীর তালিকায়।

এ তালিকায় হেইলি বল্ডউইন, এমা ওয়াটসন, এমাস স্টোন, ডাকোটা জনসন, ক্যান্ডেল জেনারসহ আরো অনেক নামিদামি হলিউড তারকা রয়েছেন। সেরা ১০০ সুন্দরীর তালিকাটি প্রকাশ করার পর ম্যাক্সিম আবার একটি জরিপ চালিয়েছিল এদের মধ্যে কোন সুন্দরী শীর্ষে রয়েছেন তা দেখতে। সেই জরিপে প্রথম হয়েছেন দীপিকা। অর্থাৎ, দর্শকদের মতে বিশ্বের সবচেয়ে সেরা সুন্দরী হচ্ছেন তিনি।

খবরটা পাওয়ার পর ইনস্টাগ্রামে ম্যাক্সিমের সঙ্গে নিজের সাম্প্রতিক ফটোশুটের একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। ছবিটি ছিল ম্যাক্সিমের একটি সামনের পাতার, যেখানে মডেল হয়েছেন দীপিকা। আর সে পাতায় লেখা ‘দীপিকা পাড়ুকোন বছরের সেরা সুন্দরী’; এরই মধ্যে এটি ৭০ হাজার লাইক পেয়েছে এবং আশা করা যায়, সংখ্যাটা আরো বাড়বে। কারণ দীপিকার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা যে প্রায় ১ কোটি ৮০ লাখ। সূত্র: হিন্দুস্তান টাইমস।

Share.

Leave A Reply