৮ অগ্রহায়ণ, ১৪২৪|৩ রবিউল-আউয়াল, ১৪৩৯|২২ নভেম্বর, ২০১৭|বুধবার, বিকাল ৪:৫০

পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন আফরিনা আজাদ

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: অভিনেত্রীদের কি বয়স বাড়ে? নাকি বাড়তে হয়! ড্রিমগার্ল নায়িকারা দর্শকের মনের ভেতর থেকে যান বহুদিন। এমনই একজন মডেল-অভিনেত্রী আফরিনা আজাদ। গত ৭ সেপ্টেম্বর বগুড়ার বাসায় পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন তিনি।

২ সেপ্টেম্বর পালিত হয়েছে পবিত্র ঈদুল আজহা। ফলে এবারের জন্মদিনে ঈদের ছুটিতে বাড়িতে আসা স্বজনদের অনেককেই কাছে পেয়েছেন। উৎসবমুখর পরিবেশে সবার সঙ্গে কেক কেটে অন্যরকম একটা জন্মদিন উদযাপন করেছেন এই অভিনেত্রী।

আফরিনা আজাদের জন্ম ১৯৯৪ সালের ৭ সেপ্টেম্বর। এই দিনে রাজশাহীর বাঘা উপজেলার কেশবপুর গ্রামের দাদাবাড়িতে জন্মগ্রহণ করেন।

আবুল কালাম আজাদ ও আসফিয়া বেগম দম্পতির চার সন্তানের মধ্যে তিনি সবার বড়। আফরিনা আজাদের বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। বগুড়ায় এসেনশিয়াল ড্রাগসের মানবসম্পদ বিভাগে কর্মরত ছিলেন। মা গৃহিনী। বাবার চাকরির সুবাদে শৈশব-কৈশোরের একটা বড় অংশ কেটেছে বগুড়ায়।

Afrina Azad 13_The Dhaka Report

ঊর্মি জানান, তার প্রিয় রঙ সাদা। প্রিয় খাবার দই ফুচকা ও ফালুদা। প্রিয় ফল আম। প্রিয় ঋতু শরৎ। পছন্দের পোশাক শাড়ি। বেড়াতে প্রচণ্ড ভালোবাসেন। ঘোরাঘুরির জন্য পছন্দের স্থানগুলোর মধ্যে শীর্ষে আছে সমুদ্রকন্যা কক্সবাজার।

অবসরে গান শুনা, বই পড়া, মুভি কিংবা নাটক দেখতে পছন্দ করেন আফরিনা আজাদ। কুচ কুচ হোতা হ্যায় মুভিতে শাহরুখ খানের অভিনয় তার বেশ ভালো লেগেছে। এছাড়া মান্না দে’র গান খুব পছন্দ ঊর্মির। এ বরেণ্য শিল্পীর ‘তুমি অনেক যত্ন করে আমায়’ গানটি তিনি প্রায়ই শুনে থাকেন।

বাংলাদেশে ঊর্মির পছন্দের অভিনেতা নায়করাজ রাজ্জাক। দেশের বাইরে হলিউড অভিনেতা টম ক্রুজ। পছন্দের অভিনেত্রী ববিতা ও অ্যাঞ্জেলিনা জোলি। নিজেকে দেখতে চান একজন দর্শকনন্দিত সুঅভিনেত্রী হিসেবে।

Afrina Azad 14_The Dhaka Report

মীর আসাদুজ্জামান আরিয়ান-এর টেলিফিল্ম ‘কনফিউজড’-এর মাধ্যমে মিডিয়ায় আনুষ্ঠানিক পথচলা শুরু আফরিনা আজাদের। এর আগে র‌্যাম্পের মঞ্চ মাতিয়েছেন সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তায়।

আফরিনা আজাদ দ্য ঢাকা রিপোর্টকে বলেন, ‘কাজ নির্বাচনের ক্ষেত্রে আমি আসলে বেশ চুজি। সংখ্যা বাড়ানোর জন্য অনেকগুলো কাজ করার চাইতে বরং মানসম্পন্ন কাজ দিয়ে দর্শকের হৃদয় জয় করতে চাই। এমন কাজ করতে চাই যেটা দর্শক দীর্ঘ সময় ধরে মনে রাখবে।’

বিভাগ:জন্মদিন
বিষয়বস্তু:
Share.

Leave A Reply