জীবনযুদ্ধের গোলক ধাঁধা নিয়ে টেলিফিল্ম ‘কনফিউজ ২ বার’

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ক্যারিয়ার নির্বাচনে লক্ষ্য স্থির করতে ব্যর্থ হলে জীবনযুদ্ধে প্রতিটি মুর্হুতেই একজন মানুষকে হতে হয় দ্বিধান্বিত। সেক্ষেত্রে বাস্তবতাকে পাশ কাটিয়ে আবেগকে প্রাধান্য দিয়ে নিজের সামর্থ্যের বাইরে গিয়ে সিদ্ধান্ত গ্রহণ জীবনে প্রভাব ফেলতে পারে! সেই প্রভাবটা কেমন হতে পারে-এমন বিষয়বস্তুকে উপজীব্য করে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘কনফিউজড দুই বার’। শিগগিরই এটি দেখা যাবে একটি বেসরকারি চ্যানেলে।

মহল্লার অস্কার ভাই ও লাভ গুরুর পাওনা টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এবং কনের দুই চাচতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্কের জটিলতার কারণে বিয়ের আসর থেকে পালিয়ে যায় সুমন। নিজের পুরনো পরিচয়কে মুছে ফেলে নতুন পরিচয়ে অন্য এলাকার ব্যবসায়ী বক্কর ও চাম্পুর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে সে। অন্যদিকে রেডিমেট খান নামে আরেকজন সুমনের জায়গা নিয়ে অস্কার ভাইকে নায়ক বানানোর স্বপ্ন দেখাতে থাকে। এরপরেই ঘটতে থাকে একের পর এক সব নাটকীয় ঘটনা। এমন গল্প নিয়েই সামনে এগিয়েছে ‘কনফিউজড দুই বার’ টেলিফিল্মের কাহিনী।

Confused 02.._The Dhaka Report

এতে অভিনয় করেছে ফারহান আহমেদ জোভান, আনন্দ খালেদ, জেসমিন মৌসুমী, সাগর হাসান এবং মিরাক্কেল খ্যাত থ্রি স্টার জামিল হোসেন, শাওন মজুমদার, আনোয়ারুল আলম সজল, নতুন মুখ নূর জামান রাজা, নিশাত প্রমুখ।

মীর আসাদউজ্জামান আরিয়ানের রচনা, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত টেলিফিল্মটির চিত্রগ্রহণে ছিলেন বিদ্রোহী দীপন। পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে এর শ্যুটিং সম্পন্ন হয়েছে।

নির্মাতা মীর আসাদউজ্জামান আরিয়ান দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, এ টেলিফিল্মটির মাধ্যমে আসলে আমি একটা বার্তা দিতে চেয়েছি। আর তা হলো জীবনে কখনোই লক্ষ্যহীনভাবে সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব নয়। তাহলে প্রতিটি ক্ষেত্রেই সবার কাছ থেকে এমনকি কখনো কখনো নিজের কাছ থেকেও পালিয়ে বেড়াতে হয়। এতে করে জীবনের সবচেয়ে কাছের মানুষকেও হারিয়ে ফেলতে হয়।

Share.

Leave A Reply