৮ অগ্রহায়ণ, ১৪২৪|২ রবিউল-আউয়াল, ১৪৩৯|২২ নভেম্বর, ২০১৭|বুধবার, রাত ১:৩২

শীতে স্টাইল টোনের যত আয়োজন

লাইফস্টাইল ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: প্রকৃতিতে এখন শীতের আগমনী বার্তা। আর শীত মানেই বিয়ের মৌসুম। পৌষের কোনো এক পড়ন্ত বিকেলে গোধুলীর আলোছায়ায় উৎসবমুখর বিয়েবাড়ি। বাড়ির সব আলোকচ্ছটার কেন্দ্রবিন্দুতে আজ রাজপুত্র আর পরীর সাজে বর-কনে। এমন উৎসবমুখর বিয়ের আয়োজনে ঢুঁ মারতে পারেন বন্দরনগরী চট্টগ্রামের ঐতিহ্যবাহী ফ্যাশন হাউস স্টাইল টোনে।

বিয়ের পোশাক আর শীত ফ্যাশনের দারুণ সব কালেকশনে সমৃদ্ধ স্টাইল স্টোন। নির্দিষ্ট অংকের কেনাকাটা করলেই পাচ্ছেন আকর্ষণীয় ছাড়। প্রতিষ্ঠানটির কর্ণধার দুই বান্ধবী তানিয়া কামাল ও সাদিয়া খানম।

তানিয়া কামাল দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, এ সময়ে বিয়েবাড়ির সাজ মানেই আধুনিকতা আর ঐতিহ্যের সংমিশ্রণ। নববধূর গাঢ় লাল রঙের কাতান শাড়ির আবেদন চিরায়ত। কিংবা মিষ্টি গোলাপি জামদানি শাড়ির সঙ্গে সোনালি রঙের ওড়না আর মুক্তার গয়নার স্নিগ্ধতা দ্যুতি ছড়াতে পারে বিয়েবাড়িতে। ধবধবে সাদার সঙ্গে সোনালি রঙের মিশেলেও হতে পারে নান্দনিক সাজ।

সাদিয়া খানম বলেন, গ্রাহকের পছন্দ আর এ সময়ের ট্রেন্ডের মেলবন্ধনে পোশাক তৈরি করে স্টাইল টোন। আমাদের প্রতিটি আইটেমই ইউনিক। গ্রাহকরা এখানে নিজেদের পছন্দের ডিজাইন সাজেস্ট করতে পারেন। সে অনুযায়ী প্রতিটি গ্রাহকের জন্য স্টাইল টোন আলাদা আলাদাভাবে পোশাক তৈরি করে। আপনি চাইলে বিয়েবাড়ির প্রত্যেক্যের জন্য আলাদা আলাদা ডিজাইনের ড্রেস তৈরি করে দেবে স্টাইল টোন।

উৎসবের বৈচিত্র্য নিশ্চিতের দায়িত্ব তাই নির্ভাবনায় ছেড়ে দিতে পারেন স্টাইল টোনের ওপর। আপনি ঠিক যেভাবে চাইবেন সেভাবেই আপনাকে পোশাক সরবরাহ করা হবে। অর্থাৎ, আপনার কথা মাথায় রেখেই আপনার জন্য ফ্যাশনেবল ড্রেসটি তৈরি করা হচ্ছে।

যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭১০৮০৫৫২২ এই নম্বরে। অথবা ঘুরে আসতে পারেন স্টাইল টোনের শোরুম। অ্যাড্রেস: সুবর্ণা আবাসিক এলাকা, গোলপাহাড় সার্কেল (এমএফসি রেস্টুরেন্ট রোড সংলগ্ন), চট্টগ্রাম।

মডেল: জেসিকা
ব্র্যান্ড: স্টাইল টোন
ডিজাইন: তানিয়া কামাল, সাদিয়া খানম
কনসেপ্ট অ্যান্ড স্টাইল: মাশরুর রাহমান নিহাল
মেকওভার: তানহা, শিমার মেকওভার স্টুডিও
ছবি: সাবলু গিয়াস

Share.

Leave A Reply