৩০ অগ্রহায়ণ, ১৪২৪|২৪ রবিউল-আউয়াল, ১৪৩৯|১৪ ডিসেম্বর, ২০১৭|বৃহস্পতিবার, রাত ১২:৪১

মিররের প্রচ্ছদকন্যা হলেন কণ্ঠশিল্পী তাসনিম আনিকা

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: এ প্রজন্মের কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। জাদুকরী কণ্ঠ দিয়ে অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। যার প্রমাণ তার স্টেজ শো ঘিরে দর্শক-শ্রোতাদের উপচেপড়া ভিড়। তবে এবার ভিন্ন আঙ্গিকে দেখা মিলবে তার। লাইফস্টাইল সাময়িকী মিরর ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন তাসনিম আনিকা। এতে প্রেমস কালেকশনের পোশাকে কনের সাজে দেখা যাবে তাকে।

প্রকৃতিতে এখন শীতের আগমনী বার্তা। আর শীত মানেই বিয়ের মৌসুম। এ বিষয়টি মাথায় রেখেই মিররের এবারের সংখ্যার উপজীব্য করা হয়েছে বিয়ে বা ব্রাইডাল। ফলে শিগগিরই যারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তাদের জন্য এ সময়কার বিয়ের ফ্যাশন বা ট্রেন্ড নিয়ে জানতে কাজে দেবে মিররের এ সংখ্যাটি। এতে লাল মখমলের ওয়েডিং গাউন আর লাল দোপাট্টার সঙ্গে অফ হোয়াইট লেহেঙ্গা পরে কনের সাজে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তাসনিম আনিকা।

তাসনিম আনিকা

তাসনিম আনিকা দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, ‘মিরর আমার খুব পছন্দের একটি ম্যাগাজিন। এর প্রচ্ছদের কাজ করাটাই একটা অন্য রকম ভালো লাগার অনুভূতি।’

পাওয়ার ভয়েস দিয়ে দর্শক মাতানো এই কণ্ঠশিল্পী বলেন, ‘অনেক দিন পর একটু ভিন্ন ফ্লেভারে নিজেকে তুলে ধরলাম। মিররের প্রচ্ছদে সম্পূর্ণ নতুন এক তাসনিম আনিকার দেখা পাবেন সবাই। আশা করি পাঠকদের ভালো লাগবে।’

এর আগে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে হৃদয় খানের সঙ্গে তার গান মুগ্ধ করে দর্শকদের। তবে গান, উপস্থাপনা, ফটোশ্যুট আর স্টেজ শো’তেই সীমাবদ্ধ নেই তাসনিম আনিকা। ২০০৮ সালে ‘মিস চট্টগ্রাম’ প্রতিযোগিতায় রানারআপ হওয়া এ তারকা শিল্পী ফ্যাশন ডিজাইনার হিসেবেও খ্যাতি কুড়িয়েছেন।

Share.

Leave A Reply