৮ মাঘ, ১৪২৪|৩ জমাদিউল-আউয়াল, ১৪৩৯|২১ জানুয়ারি, ২০১৮|রবিবার, সন্ধ্যা ৬:১৬

হৃদয় খানের সঙ্গে প্লেব্যাকে তাসনিম আনিকা

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: প্রথমবারের মতো হৃদয় খানের সঙ্গে প্লেব্যাক করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। বিগ বাজেটের তারকাবহুল সিনেমা নোলক-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন দুজন। ‘জলে ভাসা ফুল’ নামের গানটি লিখেছেন এস. এ. হক অলিক।

গানটি প্রসঙ্গে তাসনিম আনিকা দ্য ঢাকা রিপোর্টকে বলেন, হৃদয় খানের মতো একজন গুণী শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার ওপর আস্থা রাখায় তার প্রতি কৃতজ্ঞতা।

তাসনিম আনিকা বলেন, গানের কথা অসাধারণ। নোলক-এর পুরো টিম কাজটি অনেক পছন্দ করেছে। আশা করি খুব চমৎকার একটা গান উপহার দিতে পারবো।

নোলক সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা ববি। আরো আছেন মৌসুমী, ওমর সানী প্রমুখ।

বি হ্যাপি এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় ছবিটিতে পরিচালক হিসেবে রয়েছেন নির্মাতা রাশেদ রাহা। সাকিব সনেট-এর প্রযোজনায় ৩ ডিসেম্বর ভারতের হায়দ্রাবাদ রামুজি ফিল্ম সিটিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। চলচ্চিত্রটির জন্য ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন নায়ক শাকিব খান।

প্লেব্যাকের বাইরে এই মুহূর্তে অডিও, স্টেজ শো, রেডিও-টেলিভিশনের শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিল্পী তাসনিম আনিকা। সম্প্রতি দেশের জনপ্রিয় দুটি এফএম রেডিও’র মিউজিক্যাল শোতে অংশ নিয়ে শ্রোতাদের আকৃষ্ট করেছেন তিনি। তবে শুধু গানের মধ্যেই সীমাবদ্ধ নেই পাওয়ার ভয়েস খ্যাত এই তারকা। সম্প্রতি অংশ নিয়েছেন দৈনিক সমকাল ও লাইফস্টাইল সাময়িকী মিরর ম্যাগাজিনের ওয়েডিং শ্যুটে।

দ্য ঢাকা রিপোর্ট-এর কাছে ভক্তদের জন্য আরও একটি সুখবর দিয়েছেন তাসনিম আনিকা। জানালেন এরইমধ্যে তার ব্যক্তিগত ইউটিউব চ্যানেলের ভিউ অর্ধলক্ষ অতিক্রম করেছে। চ্যানেলটিতে তার উল্লেখযোগ্য গানগুলো উপভোগ করতে পারবেন দর্শকরা।

Share.

Leave A Reply