ইডকল, বিআইএফএফএল ও ঊষা এগ্রো’র ৪০ কোটি টাকার চুক্তি

বিজনেস ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: পটুয়াখালীর লেবুখালীতে তৈরি হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তির একটি ইট ভাটা। ঊষা এগ্রো অ্যান্ড অটোব্রিকস লিমিটেড কর্তৃক নির্মিতব্য এই ইট ভাটা স্থাপনের উদ্দেশ্যে রাজধানীর বনানীর হোটেল সারিনাতে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। গত ৪ ডিসেম্বর ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লি. (ইডকল), বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লি. (বিআইএফএফএল) এবং ঊষা এগ্রো এন্ড অটোব্রিকস লিমিটেডের মধ্যে ৪০ কোটি টাকার এই সিন্ডিকেট ফাইন্যান্সিং চুক্তি স্বাক্ষরিত হয়।এই সিন্ডিকেশনের মূল আয়োজক ইডকল।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ইডকলের উপ-প্রধান কর্মকর্তা ও প্রধান আর্থিক কর্মকর্তা এস. এম. মনিরুল ইসলাম, বিআইএফএফএল-এর নির্বাহী পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এস. এম. ফরমানুল ইসলাম এবং ঊষা এগ্রো এন্ড অটোব্রিকস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আইয়ুব আলী খান। এ সময় প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঊষা এগ্রো এন্ড অটোব্রিকস লিমিটেড দৈনিক এক লাখ ২০ হাজার ইট উৎপাদন ক্ষমতাসম্পন্ন পরিবেশবান্ধব কোল গ্যাসিফিকেশনভিত্তিক টানেল ক্লিন প্রযুক্তি ব্যবহার করবে। প্রেস বিজ্ঞপ্তি।

বিভাগ:বিজনেস
Share.

Leave A Reply