৮ মাঘ, ১৪২৪|৩ জমাদিউল-আউয়াল, ১৪৩৯|২১ জানুয়ারি, ২০১৮|রবিবার, সন্ধ্যা ৬:১৫

অভিজাত পার্লারের সাজ মাত্র ৯৯৯ টাকায়

লাইফস্টাইল ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: প্রকৃতিতে এখন শীতের আমেজ। ঋতু পরিবর্তনের সঙ্গে পাল্লা দিয়ে এ সময়টাতে আমরা নিজেদের কিছু শারীরিক পরিবর্তনও টের পাই। শীতে ত্বকের আর্দ্রতা কমে যাওয়া, চুল শুষ্ক হয়ে যাওয়া কিংবা ঠোঁট ফেটে যাওয়া নতুন নয়। এমন সমস্যা থেকে মুক্তি পেতে পৌষের কোনো এক বিকেলে ঢুঁ মারতে পারেন রাজধানীর উত্তরার অভিজাত বিউটি পার্লার এভারগ্রিন অ্যাডামস অ্যান্ড ইভ-এ। এই শীতে এখানে মাত্র ৯৯৯ টাকায় পাচ্ছেন সৌন্দর্য চর্চার আকর্ষণীয় প্যাকেজ।

এভারগ্রিন অ্যাডামস অ্যান্ড ইভ-এর সিইও অ্যান্ড হেড অব অপারেশন্স-এর দায়িত্বে রয়েছেন সোনিয়া তাহমি। দ্য ঢাকা রিপোর্ট’কে তিনি জানান, সৌন্দর্যপিপাসু মানুষরাই এভারগ্রিনের প্রাণ। আর তাই আমরা সবসময়ই চেষ্টা করি অপেক্ষাকৃত কম খরচে তাদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করতে। সেটা মাথায় রেখেই নতুন একটি প্যাকেজ নিয়ে এসেছি আমরা। এর আওতায় মেয়েরা একইসঙ্গে ফেসিয়াল, মেনিকিউর ও পেডিকিউর সেবা পাবেন মাত্র ৯৯৯ টাকায়। একই পরিমাণ টাকায় ছেলেদের জন্য থাকছে ফেসিয়াল ও অন্যান্য সেবা। এছাড়া হাজার টাকার বেশি যে কোনও কাজেই পাচ্ছেন ১০ শতাংশ ছাড়।

বিউটি এক্সপার্ট ও এভারগ্রিন অ্যাডামসের কর্ণধার নাহিদ আফরোজ তানি দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, আমাদের প্যাকেজগুলো সবার জন্য হলেও মূলত তরুণদের কাছ থেকেই বেশি সাড়া মিলছে। ফেসিয়াল, স্পা, মেনিকিউর, পেডিকিউর, হেয়ার কালার, হেয়ার কাট, শেভিং, ফুট ম্যাসাজের প্রতি এ সময়ের তরুণ-তরুণীরা বেশি আগ্রহী।

নাহিদ আফরোজ তানি জানান, বছরের অন্য সময়গুলোর তুলনায় এ সময়টাতে প্রি-ওয়েডিং এবং ওয়েডিং মেকআপের গ্রাহকসংখ্যা বেশি থাকে। আর ওয়েডিং গ্রাহকদের প্রতি বরাবরই আমাদের একটা বাড়তি যত্ন থাকে। কারণ এটা শুধু মেকআপই নয়; বরং গ্রাহকের কাছে একটা কমিটমেন্ট।

বছরের অন্য সময়গুলোর তুলনায় শীতে ত্বকের যত্নে মনোযোগী হওয়ার পরামর্শ দিলেন এ বিউটি এক্সপার্ট। দ্য ঢাকা রিপোর্ট’কে তিনি বলেন, শীতে শুষ্ক হয়ে টান টান হয়ে উঠা ত্বকের নমনীয়তায় প্রয়োজন বিশেষ ধরনের ফেসিয়াল। এটি ত্বকের ভেতর থেকে ময়লা বের করে উজ্জ্বলতা ফুটিয়ে তোলে। এক্ষেত্রে ত্বকের ধরন বুঝে বা বিউটি এক্সপার্টের পরামর্শ নিয়ে ফেসিয়াল করা উত্তম।

এভারগ্রিন অ্যাডামস অ্যান্ড ইভ-এর অফার নিয়ে ১৩ ডিসেম্বর ফেসবুক লাইভে বিস্তারিত কথা বলেছেন প্রতিষ্ঠানটির সিইও সোনিয়া তাহমি। দ্য ঢাকা রিপোর্ট’কে তিনি বলেন, সৌন্দর্যপ্রিয় যে কেউ চাইলেই প্রিয়জনকে নিয়ে পার্লারে ঘুরে যেতে পারেন। শীতাতপ নিয়ন্ত্রিত পার্লারটিতে সময় কাটানোর জন্য আছে ম্যাগাজিন, পত্রিকা, টেলিভিশন ও ওয়াই-ফাই সংযোগ। পুরুষদের জন্য সপ্তাহে ৭ দিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। নারীদের জন্য সময় সকাল ১০টা থেকে রাত ৮টা। নির্দিষ্ট সময়ে আসতে চাইলে আগে থেকে ফোনে বুকিং দিয়ে রাখতে পারেন। ফোন নাম্বার ০২৮৯৫০৬০৪।

ঠিকানা: এভারগ্রিন অ্যাডামস অ্যান্ড ইভ। বাড়ি- ৩৮, রোড-১, সেক্টর-৩, জসিমউদ্দিন রোড, উত্তরা, ঢাকা।

Share.

Leave A Reply