বাহরাইনে বাংলাদেশ নাইট মাতাবেন তাসনিম আনিকা

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: বাহরাইনের রাজধানী মানামায় আয়োজিত বাংলাদেশ নাইট মাতাবেন জনপ্রিয় সংগীত শিল্পী তাসনিম আনিকা। স্থানীয় সময় ২৮ ডিসেম্বর ২০১৭ সন্ধ্যা ৭টায় মানামা’র অভিজাত দেলমন ইন্টারন্যাশনাল হোটেলে মনোজ্ঞ এ সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হবে। এতে দেশের অভিনয় ও সংগীত জগতের তারকা শিল্পীরা অংশ নেবেন।

তাসনিম আনিকা ছাড়াও অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী প্রতীক হাসান, ঐশী ও এফ এ সুমনের মতো জনপ্রিয় শিল্পীরা। বাড়তি আকর্ষণ হিসেবে থাকছেন অভিনেত্রী পূর্ণিমা। অনুষ্ঠানে বাহরাইনের বাংলাদেশ কমিউনিটির বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন।

‘বাংলাদেশ নাইট ইন বাহরাইন’ অনুষ্ঠানটি আয়োজন করেছেন এটিএন ইভেন্টস ও বাংলা ইভেন্ট ইন্টারন্যাশনাল। অনুষ্ঠানটি নিয়ে শিল্পী তাসনিম আনিকা’র সঙ্গে কথা হয় দ্য ঢাকা রিপোর্টের। তিনি এ প্রতিবেদককে বলেন, ‘প্রবাসীরা মাথার ঘাম পায়ে ফেলে দেশে রেমিট্যান্স পাঠান। আমাদের অর্থনীতির চাকা সচল রাখেন। ফলে তাদের জন্য আয়োজিত অনুষ্ঠানে পারফর্ম করাটা অবশ্যই স্বাচ্ছন্দ্যের। আশা করি আমার গান শ্রোতাদের ভালো লাগবে।’

এর আগে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে হৃদয় খানের সঙ্গে তাসনিম আনিকার গান মুগ্ধ করে দর্শকদের। এ মুহূর্তে ব্যস্ত সময় কাটছে স্টেজ শো আর টিভি শো নিয়ে। অংশ নিয়েছেন বিজয় দিবসের বেশ কয়েকটি প্রমোতে। এর বাইরে সম্প্রতি কয়েকটি এফএম রেডিও’র মিউজিক আড্ডায় শ্রোতাদের মুগ্ধ করেছেন পাওয়ার ভয়েসখ্যাত এ শিল্পী। ‘বাংলাদেশ নাইট ইন বাহরাইন’ থেকে ফিরেই অংশ নেবেন বন্দরনগরী চট্টগ্রামে থার্টিফাস্ট নাইটের এক বর্ণাঢ্য আয়োজনে। এছাড়া শিগগিরই তাকে আন্তর্জাতিক একটি বিনোদন প্ল্যাটফর্মে দেখা যাবে।

Share.

Leave A Reply