৩০ অগ্রহায়ণ, ১৪২৫|৬ রবিউস-সানি, ১৪৪০|১৪ ডিসেম্বর, ২০১৮|শুক্রবার, সন্ধ্যা ৭:১৮

শুভ জন্মদিন রাজ বিজয় চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাজ বিজয় চক্রবর্তীর জন্মদিন ২৯ ডিসেম্বর। ১৯৯০ সালের এই দিনে তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের দত্তপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। শুভ জন্মদিন রাজ বিজয় চক্রবর্তী।

রাজ বিজয়ের বাবা সমীর রঞ্জন চক্রবর্তী (মনু বাবু) একজন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক। মা কল্পনা চক্রবর্তী একজন গৃহিনী।

রাজ বিজয় চক্রবর্তীর শৈশব-কৈশোর কেটেছে দাদাবাড়ি দত্তপাড়ায়। ছোটবেলা থেকে ডানপিটে হিসেবে পরিচিত বিজয়ের শিক্ষাজীবন শুরু হয় বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। দত্তপাড়া রাম-রতন বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাসের পর ভর্তি হন দত্তপাড়া বিশ্ববিদ্যালয় কলেজে। সমাজবিজ্ঞানে অনার্স সম্পন্নের পর বর্তমানে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশে আইন বিষয়ে পড়াশোনা করছেন।

ছোটবেলা থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত রাজ বিজয় চক্রবর্তী। ২০০৫ সালে দত্তপাড়া রাম-রতন বহুমুখী উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। ২০০৭ সালে সদর থানা ছাত্রলীগের সদস্য এবং পরে সংগঠনের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০১১ সালে জেলা ছাত্রলীগের সদস্য ও দত্তপাড়া কলেজ ছাত্রলীগের ১ম যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হন।

খেলাধুলা করতে পছন্দ করেন রাজ বিজয় চক্রবর্তী। ক্রিকেট ও ব্যাডমিন্টন খেলার প্রতি বাড়তি ঝোঁক আছে তার। স্বপ্ন একজন ভালো মানুষ হওয়ার পাশাপাশি খ্যাতিমান একজন আইনজীবী হওয়া। আর বঙ্গবন্ধুর স্বপ্নের সত্যিকারের সোনার বাংলা বিনির্মাণের একজন অগ্রজ সৈনিক হওয়া।

রাজ বিজয় চক্রবর্তী দ্য ঢাকা রিপোর্ট’কে জানান, তার প্রিয় রঙ সাদা ও নীল। পছন্দের খাবার নুডুলস ও মায়ের হাতের পায়েস। প্রিয় ফল আম ও জাম্বুরা। পছন্দের ঋতু শীতকাল। পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি পরতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। ঘুরে বেড়াতে পছন্দ করেন। বিশেষ করে পাহাড় ও সমুদ্রঘেরা পার্বত্য চট্টগ্রাম তাকে খুবই আকৃষ্ট করে।

বিভাগ:জন্মদিন
Share.

১ Comment

Leave A Reply