মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুরের শাহজাহান কামাল

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল। দুইবারের এমপি প্রবীণ এ রাজনীতিবিদকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে উপস্থিত থাকতে বলা হয়েছে। ১ জানুয়ারি সোমবার দুপুর দেড়টার দিকে মন্ত্রিপরিষদ সচিব ফোন করে তাকে এ অনুরোধ জানান।

লক্ষ্মীপুর সদর আসনের এমপি শাহজাহান কামাল মন্ত্রী হচ্ছেন-এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উচ্ছ্বাস প্রকাশ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বঙ্গভবন থেকে ডাক পাওয়ার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এ কে এম শাহজাহান কামাল এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে মানুষের জন্য আমার রাজনীতি। মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সততার সঙ্গে কাজ করেছি। এটা আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, এ সুখবরে আমরা আনন্দিত। দীর্ঘদিন মন্ত্রীত্ব বঞ্চিত লক্ষ্মীপুরে এবার উন্নয়ন কাজে গতি সঞ্চার হবে।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের ১ম যুগ্ম আহ্বায়ক মোশাররফ পাটওয়ারী বলেন, লক্ষ্মীপুরের ১৭ লাখ মানুষের জন্য এ খবর আনন্দের। জননেত্রী শেখ হাসিনার এই সিদ্ধান্তে পুরো জেলায় আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি ফায়জুল আজিম পাভেল বলেন, বঙ্গবন্ধু কন্যার এই সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই। এতে করে উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে আওয়ামী লীগকে জনগণের আরও কাছাকাছি নিয়ে যাওয়া সম্ভব হবে।

Share.

Leave A Reply