সোনাগাজী সমিতির মেজবান ১৯ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ঢাকাস্থ ‘সোনাগাজী সমিতি’ উপজেলার সব শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সদস্যদের মধ্যে পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি স্থাপনসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক কর্মসূচি পালন এবং মানব কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি। আগামীতেও সেই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর সোনাগাজী সমিতি। এ লক্ষ্যকে সামনে রেখে সমিতির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ১৯ জানুয়ারি শুক্রবার বিকাল ৩টায় বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক ‘অভিষেক ও মেজবান’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনাগাজীর কৃতি সন্তান সাবেক সেনা কর্মকর্তা লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। এতে সভাপতিত্ব করবেন সোনাগাজী সমিতি ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি মো. আনোয়রুল কাদের। অনুষ্ঠানে সোনাগাজীর কৃতি সন্তান মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই ও প্রকৌশলী আমিনুর রশীদ চৌধুরী মাসুদসহ বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন। এছাড়া দেশবরেণ্য শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

সমিতির পক্ষ থেকে ঢাকাস্থ সোনাগাজীবাসীকে অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। প্রয়োজনে ০১৭৫৮ ৩০১৭৭৭ নম্বরে যোগাযোগ করতে পারেন অভিষেক অনুষ্ঠান প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাবের আহম্মেদ হেলালের সঙ্গে।

Share.

Leave A Reply