১০ ফাল্গুন, ১৪২৪|৫ জমাদিউস-সানি, ১৪৩৯|২২ ফেব্রুয়ারি, ২০১৮|বৃহস্পতিবার, রাত ৮:৪৬

দীপ্ত টিভিতে শাকিলার জামাই কাণ্ড

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: দীপ্ত টিভিতে প্রচারিত হচ্ছে শাকিলা অভিনীত কমেডি সিরিয়াল ‘জামাই কাণ্ড’। প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ও রাত ৯টায় প্রচারিত হবে সিরিয়ালটি। এর প্রথম পর্ব প্রচারিত হয় ৩ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার।

কমেডি সিরিয়ালটিতে তিন ভাইয়ের একমাত্র বোন শাকিলা। তিনি পরিবারের সবার ছোট। বড় দুই ভাই ঘরজামাই থাকেন। আরেক ভাই ছুটিয়ে প্রেম করছে। এই প্রেম নিয়ে তার বাবার ব্যাপক আপত্তি। তবে পরিবারের এমন আপত্তি মানতে নারাজ শাকিলা। সুজাত শিমুলের সঙ্গে তার মন দেওয়া-নেওয়া চলছে।

জামাই কাণ্ডের শুটিং হয়েছে রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং বাড়ি এবং বিভিন্ন লোকেশনে।

নির্মাতা শামীম জামান বলেন, আমাদের সংসার জীবনের প্রাত্যহিক ঘটনাকে কমেডি ঘরানার মধ্য দিয়ে উপস্থাপনের চেষ্টা করা হয়েছে এই নাটকে। নির্মাতা হিসেবে আমি খুব সন্তুষ্ট কাজটি করে। কারণ যারা এতে অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।

অভিনেত্রী শাকিলা বলেন, ভিন্ন রকম একটি চরিত্রে কাজ করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।

ফজলুর সেলিম করিমের গল্প অবলম্বনে ২৪ পর্বের সিরিয়ালটি রচনা করেছেন বরজাহান হোসেন। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নির্মাতা শামীম জামান। অভিনয় করেছেন আল মনসুর, রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, আ খ ম হাসান, সাজু খাদেম, আরফান, রোবেনা রেজা জুঁই, তারিক স্বপন, প্রসূণ আজাদ ও মৌরী সেলিম।

বিষয়বস্তু:
Share.

Leave A Reply