৩ অগ্রহায়ণ, ১৪২৫|৮ রবিউল-আউয়াল, ১৪৪০|১৭ নভেম্বর, ২০১৮|শনিবার, দুপুর ২:৪২

প্রেম কাব্য দিয়ে বাজিমাত প্রীতম, প্রিয়াঙ্কা, তৌসিফের

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ভালোবাসা মানেই অন্য রকম একটা অনুভূতি। এমন অনুভূতিপ্রবণ দর্শকদের কল্যাণে এবারের ভালোবাসা দিবসে বাজিমাত করেছে প্রীতম খান ও প্রিয়াঙ্কা জামান অভিনীত শর্টফিল্ম ‘প্রেম কাব্য’। সুরঞ্জলীর ব্যানারে স্বার্থক প্রেমের গল্প নিয়ে তৈরি শর্ট ফিল্মটির গানে ভয়েস দিয়েছেন কণ্ঠশিল্পী তৌসিফ। ভিডিও পরিচালনায় ছিলেন শিউল বাবু।

ভালোবাসা দিবসের দুই দিন আগে ১২ ফেব্রুয়ারি প্রযোজনা সংস্থা সুরঞ্জলীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় শর্ট ফিল্মটি। এরইমধ্যে কয়েক হাজার বার দেখা হয়েছে ১০ মিনিট ৪৯ সেকেন্ডের ভিডিওটি।

বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয়তা পেয়েছে রোমান্টিক ধাঁচের এই ‘প্রেম কাব্য’।

প্রিয়াঙ্কা জামান দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, ‘প্রেম কাব্য’ মূলত ভালোবাসার গল্প নিয়ে তৈরি। তবে গতানুগতিক প্রেমের বাইরে এতে যুক্ত হয়েছে বাড়তি অনুষঙ্গ, যা দর্শকদের আকৃষ্ট করবে। ভালোবাসা দিবস উপলক্ষ্যে খুব যত্নের সঙ্গে কাজটি করেছি। ইউটিউবে রিলিজ হওয়ার পর থেকেই দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। ফোনে, মেসেঞ্জারে সবাই কাজের প্রশংসা করছেন। সবার কাছ থেকে এমন সাড়া পেয়ে আমি সত্যিই অভিভূত।

শর্ট ফিল্মের অন্যান্য চরিত্রে রয়েছেন অনিক, ফাহিম, প্রিয়া, নুসরাত, সুরভি, ববি ও নয়ন।

এদিকে ১২ ফেব্রুয়ারি আজব রেকর্ডস থেকে এসেছে প্রিয়াঙ্কা জামান অভিনীত ইমরানের মিউজিক ভিডিও ‘এ মনটা ভীষণ বেয়াড়া’। এতে প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছেন দেব দীপ। গানের কথা লিখেছেন জয় শাহরিয়ার। সুর করেছেন চয়ন চক্রবর্তী। এরইমধ্যে সাত হাজার বারেরও বেশি দেখা হয়েছে মিউজিক ভিডিওটি।

ইউটিউবে ঝড় তুলেছে প্রিয়াঙ্কা অভিনীত আরেক মিউজিক ভিডিও ‘ভালোবাসা দাও’। ২০১৭ সালের ২৭ ডিসেম্বর সুরঞ্জলীর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয় এটি। এরইমধ্যে দেড় লক্ষাধিক বার দেখা হয়েছে ভিডিওটি। গীতিকার সজীব শাহরিয়ারের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন তৌসিফ। এতে প্রিয়াঙ্কা জামানের বিপরীতে ছিলেন প্রিতম খান।

Share.

Leave A Reply