৩ অগ্রহায়ণ, ১৪২৫|৮ রবিউল-আউয়াল, ১৪৪০|১৭ নভেম্বর, ২০১৮|শনিবার, বিকাল ৩:২১

অভিষেকেই বাজিমাত পিংকি ছেত্রীর

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: অভিষেকেই বাজিমাত করেছেন ‘পাওয়ার ভয়েস’ খ্যাত সংগীতশিল্পী পিংকি ছেত্রী। ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার প্রথমবারের মতো ইউটিউবে রিলিজ হয় ছেত্রীর গানের ভিডিও ‘দেখা হবে’। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় গানটি। রিলিজের কয়েক ঘণ্টা না পেরুতেই ৩ মিনিট ৫৬ সেকেন্ডের গানটিতে হিট পড়ে কয়েক হাজার।

নেপালি বংশোদ্ভূত বাংলাদেশি পিংকি ছেত্রীর দাদা ছিলেন গানের মানুষ। তার বাবাও ভালো গান করতেন। ফলে পারিবারিকভাবেই সংগীতের সঙ্গে সখ্যতা তার। তবে সংগীতপ্রেমীদের সঙ্গে তার পরিচয় ২০১২ সালে চ্যানেল নাইনের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতার মধ্য দিয়ে। ছয় বছর ধরে অন্যের গান কণ্ঠে নিয়ে মঞ্চ ও টিভি অনুষ্ঠান মাতিয়েছেন এই সুকণ্ঠী। অবশেষে মৌলিক গানে অভিষেক পিংকি ছেত্রীর। স্বভাবতই লুফে নিয়েছেন সংগীতপ্রেমীরাও।

‘দেখা হবে’ শিরোনামের গানটি লিখেছেন গোলাম কবির রনি, সুর ও সংগীতায়োজন করেছেন মীর মাসুম। মিউজিক ভিডিও’র শ্যুটিং হয়েছে মালয়েশিয়া ও নেপালের বিভিন্ন লোকেশনে। এটি নির্মাণ করেছেন তানভীর খান। মডেল হয়েছেন পিংকি ও তার বোন প্রিয়া ছেত্রী।

গানটি সম্পর্কে পিংকি বলেন, ‌‘একজন সংগীতশিল্পী হিসেবে সবার মতো আমারও ইচ্ছে নিজের গান দিয়ে শ্রোতাদের মন জয় করবো। এমন চিন্তা থেকেই অনেকটা সময় নিয়ে প্রথম মৌলিক গান। এখন অপেক্ষার পালা। আশা করছি সবার কাছে ভালো লাগবে।

ইউটিউবের পাশাপাশি ডিএমএস-এর ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইয়োন্ডার মিউজিকেও গানটি শোনা যাবে।

বিষয়বস্তু:
Share.

Leave A Reply