৩ অগ্রহায়ণ, ১৪২৫|৮ রবিউল-আউয়াল, ১৪৪০|১৭ নভেম্বর, ২০১৮|শনিবার, বিকাল ৩:২৫

প্রথমবারের মতো টিভি বিজ্ঞাপনে আফরিনা আজাদ

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী আফরিনা আজাদ। অমর একুশে গ্রন্থমেলা উপলক্ষে নির্মিত কথা প্রকাশের বিজ্ঞাপনে পারফর্ম করেছেন এই শিল্পী। গত ১৬ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হচ্ছে এটি।

দুই মিনিট সাত সেকেন্ড ব্যাপ্তির বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন খ্যাতিমান নির্মাতা কায়েস চৌধুরী ও অভ্র মাহমুদ। এতে একজন উপস্থাপিকার চরিত্রে অভিনয় করেছেন আফরিনা আজাদ।

দ্য ঢাকা রিপোর্ট-এর সঙ্গে একান্ত আলাপচারিতায় আফরিনা আজাদ বলেন, টিভি বিজ্ঞাপনের প্রতি আমার আগ্রহ অনেক দিনের। কথা প্রকাশের স্ক্রিপ্টটি দেখেই ভালো লেগেছে। অন এয়ারে আসার পর থেকে সবাই প্রশংসা করছেন। আশা করি দর্শকদের কাছেও ভালো লাগবে।

বিজ্ঞাপনের গল্পটা এ রকম- খুবই প্রতিভাবান একজন লেখিকা গ্রামে থাকেন। তার কাজের স্বীকৃতি নেই। পত্রিকায় একটি লেখা প্রকাশ হলেই তিনি খুশি। একদিন পত্রিকায় এক লেখা দেখে তাকে খুঁজে বের করে কথা প্রকাশ। ছাপার হরফে মলাটবদ্ধ হয় ওই লেখিকার লেখনী। নতুন প্রতিভার অন্বেষণে এক ধাপ এগিয়ে কথা প্রকাশ। বাংলা সাহিত্যে যুক্ত হয় নতুন এক প্রতিভা।

উল্লেখ্য, মীর আসাদুজ্জামান আরিয়ানের টেলিফিল্ম ‘কনফিউজড’-এর মাধ্যমে মিডিয়ায় আনুষ্ঠানিক পথচলা শুরু আফরিনা আজাদের। এর আগে র‌্যাম্পের মঞ্চ মাতিয়েছেন সানসিল্ক ফ্যাশন ফিয়েস্তায়। কাজ করেছেন দ্য ঢাকা রিপোর্ট-এর অফিসিয়াল মডেল হিসেবে। নাটক, টেলিফিল্মের বাইরে টিভি পর্দায় লাইফস্টাইল বিষয়ক আয়োজনেও দ্যুতি ছড়িয়েছেন আফরিনা আজাদ।

Share.

Leave A Reply