ক্যাম্পাস প্রতিনিধি নিচ্ছে দ্য ঢাকা রিপোর্ট

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট: আমার ক্যাম্পাস। আমার স্বপ্ন। প্রতিটি শিক্ষার্থীই চায় তার ক্যাম্পাসটি হোক সুন্দর। শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে আন্তরিক সম্পর্ক। শিক্ষার পরিবেশ, সাংস্কৃতিক কর্মকাণ্ড, শৈল্পিকতাময় হোক ক্যাম্পাস। ক্যাম্পাসের ভাঁজে ভাঁজে জমে উঠুক স্মৃতির পাহাড়। আমার ক্যাম্পাসটি হোক সবচেয়ে আধুনিক। নিজ ক্যাম্পাস নিয়ে এমন স্বপ্ন যারা লালন করেন তাদেরই খুঁজছে দ্য ঢাকা রিপোর্ট। দেশের প্রতিটি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ, অনার্স পর্যায়ের কলেজ ও মাদ্রাসাগুলোর জন্য ক্যাম্পাস প্রতিনিধি খুঁজছে দ্য ঢাকা রিপোর্ট।

কাজ করার অদম্য মানসিকতা আর আত্মবিশ্বাস থাকলে আপনিও হতে পারেন ক্যাম্পাসের প্রতিনিধি। তুলে আনতে পারেন ক্যাম্পাসের সব আপডেট খবর। শিল্প-সাহিত্যে আগ্রহী শিক্ষার্থীরা পাঠাতে পারেন নিজের লেখা ছড়া-কবিতা, ছোটগল্প। আগ্রহীদের কাছ থেকে ইমেইলে সিভি ও লেখা আহ্বান করা হচ্ছে। ইমেইল অ্যাড্রেস: thedhakareport@gmail.com

চাইলে লেখা পাঠাতে পারেন ফেসবুকেও। দ্য ঢাকা রিপোর্টের অফিসিয়াল ফেসবুক পেজের লিংক: www.facebook.com/TheDhakaReportOnline

যুক্ত হতে পারেন ফেসবুক আইডিতে। আইডি লিংক: www.facebook.com/TheDhakaReport05

আগামীর পৃথিবীটা তরুণরাই গড়বে। আমরা বিশ্বাস করি তরুণরাই পারে দুনিয়াকে বদলে দিতে। সামনে এগিয়ে নিতে। তাই মানুষের জানার আকাঙ্ক্ষা পূরণের সবচেয়ে বড় দায়িত্ব তরুণদেরই। আপনার ক্যাম্পাসের শিক্ষা, খেলাধুলা, শিল্প-সংস্কৃতি, উন্নয়ন-অগ্রগতি, অনিয়ম, দুর্নীতিসহ যাবতীয় কর্মকাণ্ড তুলে ধরুন দ্য ঢাকা রিপোর্টের পাতায়। তাহলে আর দেরি কেন? এখনই যোগাযোগ করুন ইমেইল বা ফেসবুকে।

Share.

Leave A Reply