নতুন গান আর স্টেজ শো নিয়ে ব্যস্ত নওরিন

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ব্যস্ততা বেড়েছে ‘ক্লোজআপ ওয়ান’ তারকা নওরীন শরীফ শার্লিনের। নতুন গান আর স্টেজ শো’র পাশাপাশি বিভিন্ন টিভি শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ শিল্পী। দ্য ঢাকা রিপোর্টের সঙ্গে একান্ত আলাপচারিতায় জানালেন শিগগিরই ভালোবাসার গান উপহার দেবেন ভক্তদের।

সম্প্রতি ‘ভালোবাসার হয় না কোনো ধরণ, কাছে আসার লাগে না কোনো কারণ’ এমন একটি মিষ্টি প্রেমের গানে কণ্ঠ দিয়েছেন এই ক্লোজআপ ওয়ান তারকা। ভালবাসার ধরন শিরোনামের গানটিতে তার সঙ্গে সহশিল্পী হিসেবে থাকছেন জয় আকন্দ। এম জে রুমেল (প্রলয়) এর কথা এবং জয় আকন্দের সুরে গানটির সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক রাজন সাহা।

নতুন এই গান নিয়ে বেশ আশাবাদী শিল্পী নওরিন। জয় আকন্দের সঙ্গে তার প্রথম কাজ এটি। গুণী এই শিল্পীর সাথে কাজ করতে পেরে তাই বেশ উচ্ছ্বসিত নওরিন।

গানটির প্রযোজনা করেছেন এইচ কে ঈশান, রেডিও পার্টনার: দুর্বার এফ এম। গানটি খুব শিগগিরই মুক্তি পাবে দুর্বার মিউজিক স্টেশনের ব্যানারে।

সম্প্রতি কণ্ঠ দিয়েছেন এইচএম ভয়েস-এর ব্যানারে একটি দেশের গানে। শেখ নজরুলের কথায় গানটিতে সুর করেছেন সোয়েব শিবলী।

২০০৫ সালে ‘ক্লোজআপ ওয়ান- তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরা দশে ঠাঁই করে নিয়ে নজর কাড়েন নওরীন শরীফ শার্লিন। এর দুই বছরের মাথায় ২০০৭ সালে বের হয় তার প্রথম অ্যালবাম ‘কৃষ্ণচূড়া’। এরপর কেটে যায় দীর্ঘ সময়। ২০১৫ সালে তার দ্বিতীয় একক অ্যালবাম ‘চুপিসারে’ প্রকাশিত হয়। এর পাশাপাশি চলচ্চিত্রের গানেও নিয়মিত কণ্ঠ দিচ্ছে তিনি।

Share.

Leave A Reply