মিউজিক ভিডিও আর শর্টফিল্ম নিয়ে ব্যস্ত নায়লা নাঈম

বিনোদন প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: মিউজিক ভিডিও আর শর্টফিল্ম নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। সম্প্রতি অভিনয় করেছেন ‘সে বিনে’ এবং ‘আসাম যাব’ শিরোনামের নতুন দুই মিউজিক ভিডিওতে। কাজ করেছেন ‘বেবি ডল’ নামের একটি শর্টফিল্মে। হাতে আছে চলচ্চিত্রের আইটেম গান, ওয়েব সিরিজ, টিভিসিসহ বেশ কয়েকটি কাজ।

দ্য ঢাকা রিপোর্ট-এর সঙ্গে একান্ত আলাপচারিতায় নায়লা নাঈম জানান, সম্প্রতি সিডি ভিশনের আয়োজনে কাজী শুভর গান ‘সে বিনে’র মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে। এতে বরাবরের মতোই ভিন্নধর্মী এবং গ্ল্যামারাস রূপে হাজির হতে দেখা যাবে তাকে। এ মিউজিক ভিডিওতে নায়লার বিপরীতে কাজ করেছেন নাবির ইকবাল।

মিউজিক ভিডিওটির পরিচালক আবদুল্লাহ আল মামুন, ডিওপি কাওসার আহমেদ ও মেকআপ যতন। নিডো খান ও মিনাক্ষীর কোরিওগ্রাফীতে হেট দ্যা ক্রু ডান্স টিমের সাথে আবেদনময়ীরূপে নিজেকে উপস্থাপনা করেছেন নায়লা নাঈম। আসছে পহেলা বৈশাখে সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

অন্যদিকে কণ্ঠশিল্পী সায়েরা রেজার গাওয়া একটি গানের ভিডিওতে অভিনয় করেছেন নায়লা নাঈম। গানের শিরোনাম ‘আসাম যাব’। এতে নায়লার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শিবলী নোমান।

নায়লা নাঈম বলেন, ‘সায়েরা রেজার থেকে আমি যখন মিউজিক ভিডিওটিতে কাজ করার প্রস্তাব পেলাম, আমি নিশ্চিন্তে ‘হ্যাঁ’ বলে দিয়েছি। সিলেটে তার সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই খুব আনন্দিত। আমার অতীত অভিজ্ঞতাগুলো থেকে এ গানে কাজ করার অভিজ্ঞতা ছিল সত্যিই ব্যতিক্রম।’

গানের ভিডিওর গল্প নিয়ে নায়লা বলেন, ‘চা বাগানে একটি টুরিস্ট যায়। ছবি তোলে। তখন ওখানে যে সরদারের মেয়ে থাকে, ওই মেয়ের সঙ্গে তার (টুরিস্ট) একটা সখ্যতা তৈরি হয়। মানে ফল ইন লাভ। তার পর সেই টুরিস্ট আবার ফিরে যায়।’

২৫ ও ২৬ মার্চ সিলেটের হবিগঞ্জে শুটিং হয়েছে গানের ভিডিওটির। পহেলা বৈশাখকে সামনে রেখে ভিডিওটি তৈরি করা হয়েছে।

ভিডিওর পরিচালনা করেছেন সোহেল রাজ, পোশাক ডিজাইন ও স্টাইলে ছিলেন নওরীন ফেরদৌস, কোরিওগ্রাফ করেছেন মামুন। আর মেকআপে ছিলেন যতন রায়।

Share.

Leave A Reply