৬ আশ্বিন, ১৪২৫|১০ মুহাররম, ১৪৪০|২১ সেপ্টেম্বর, ২০১৮|শুক্রবার, দুপুর ১:৪৪

এবার ‘বেবি ডল’ নায়লা নাঈম

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: আবারও নতুন রূপে পর্দায় হাজির হয়েছেন আলোচিত মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। ভিডিও শেয়ারিং সাইটে ইউটিউবে এরইমধ্যে ঝড় তুলেছে নায়লার বাংলা ‘বেবি ডল’। সৃষ্টি মাল্টিমিডিয়ার অফিসিয়াল চ্যানেলে রিলিজ হওয়া ভিডিওটি এরইমধ্যে দেখা হয়েছে প্রায় অর্ধলক্ষ বার।

৪ মিনিট ৩০ সেকেন্ড দৈর্ঘ্যের মিউজিক্যাল ফিল্মটির গুণগত মান আর দর্শকপ্রিয়তায় উচ্ছ্বসিত নায়লা নাঈম। দ্য ঢাকা রিপোর্ট’কে তিনি বলেন, এই মিউজিক ভিডিওটির জন্য অনেকদিন ধরে অপেক্ষা করেছি। শেষ পর্যন্ত গানটি রিলিজের পর দর্শকরা যেভাবে এটি লুফে নিয়েছেন তাতে আমি অভিভূত।

নায়লা নাঈম দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, ‘বেবি ডল’ স্বল্প দৈর্ঘ্যের মিউজিক ভিডিও হলেও এর গল্পটা খুবই চমৎকার। একদিকে ভালো গল্প, অন্যদিকে নান্দনিক উপস্থাপনা। এজন্যই দর্শকরা গানটি এভাবে গ্রহণ করছেন।

নিডো খানের কোরিওগ্রাফিতে ‘বেবি ডল’ গানটিতে কণ্ঠ দিয়েছেন নাভিলা রহমান। নয়ন মিল্টনের পরিচালনায় গানটিতে আরেফিন জিলানীকে দেখা যাবে নায়লার সহশিল্পী হিসেবে।

দ্য ঢাকা রিপোর্ট-এ যে কোনো ধরনের বিজ্ঞাপন, প্রেস রিলিজ বা নিউজ পাঠাতে যোগাযোগ করুন নিচের ই-মেইলে: thedhakareport@gmail.com

খুব সহজে যোগাযোগ করতে পারেন আমাদের ফেসবুকে: https://www.facebook.com/TheDhakaReport05

Share.

Leave A Reply