এশিয়া মডেল অ্যাওয়ার্ড পেলেন শাবনাজ সাদিয়া ইমি

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হয়েছে এশিয়া মডেল ফেস্টের ১৩তম আসর। এতে এশিয়া মডেল অ্যাওয়ার্ড পেয়েছেন দেশের জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি। ৬ মে ২০১৮ রোববার দক্ষিণ কোরিয়ার সিউলের কোয়েক্স মিলনায়তনে এক অনুষ্ঠানে তার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। ইমি ছাড়াও ১৩টি দেশের ১৩ জন মডেলকে এই পুরস্কার লাভ করেছেন।

দেশীয় যোগাযোগ ও অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ক্রসওয়াক কমিউনিকেশন ও কোরীয় প্রতিষ্ঠান কোরবান বাংলাদেশে এই মডেল ফেস্ট সমন্বয় করেছে। মডেলিং ও ফ্যাশন জগতে এশিয়ার সবচেয়ে বড় এই আয়োজনে এখন থেকে প্রতিবছর পূর্ণ পরিসরে অংশ নেবেন বাংলাদেশের মডেলরা।

উৎসবের আয়োজক প্রতিষ্ঠান কোরিয়া মডেল অ্যাসোসিয়েশনের সঙ্গে এরইমধ্যে এই দুই প্রতিষ্ঠানের এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

২০১৯ সাল থেকে এ দুই প্রতিষ্ঠান যৌথভাবে ‘ফেস অব বাংলাদেশ’ শিরোনামে আয়োজন করবে নতুন মডেল খোঁজার প্রতিযোগিতা। সেরা চারজন মডেল এশিয়া মডেল ফেস্টের ‘নিউ স্টার মডেল কনটেস্ট’ ও ‘ফেস অব এশিয়ায়’ বাংলাদেশের হয়ে অংশ নেবেন।

এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল শাবনাজ সাদিয়া ইমি, কোরীয় মডেল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ইউ সিগ ইয়াং, ক্রসওয়াকের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ এবং কোভানের গ্লোবাল চেয়ারম্যান মাইয়ান হান কো ও কোরবান বাংলাদেশের জেমস কিম প্রমুখ।

২০১৮ সালের ১৩তম মডেল ফেস্টে এশিয়ার ২৭ দেশ অংশ নিয়েছে। বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন দুইজন। শাবনাজ সাদিয়া ইমি প্রতিনিধিত্ব করছেন সেলিব্রেটি মডেল হিসেবে। স্মরণ রহমান প্রতিনিধিত্ব করছেন সেরা নবীন মডেল হিসেবে।

Share.

Leave A Reply