৬ আশ্বিন, ১৪২৫|১০ মুহাররম, ১৪৪০|২১ সেপ্টেম্বর, ২০১৮|শুক্রবার, দুপুর ১:৪৪

ইয়েস, আই অ্যাম রেডি…

বিনোদন ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: মুন্সিগঞ্জের মেয়ে ভারসিনা আরোহী ছোঁয়া। ২০০৭ সাল থেকে যুক্ত আছেন মঞ্চ নাটকের সঙ্গে। তবে মিডিয়ায় ব্যস্ততা বেড়েছে মূলত গত চার বছরে। এ সময়ের মধ্যে আয়ত্ব করেছেন অভিনয়, ক্লাসিক ও মডার্ন ড্যান্স। এরইমধ্যে কাজ করেছেন লারিজ ফ্যাশন, ক্যাটস আই, রঙ বাংলাদেশ-এর মতো প্রতিষ্ঠানগুলোর অফিসিয়াল মডেল হিসেবে। কাজ শিখছেন শিল্পী তৈরির কারিগর ত্রয়ী’তে। সম্প্রতি অংশ নিয়েছেন তৈরি পোশাক ব্যান্ড উইন্ডো লাইফস্টাইলের ফটোশ্যুটে।

দ্য ঢাকা রিপোর্ট-এর সঙ্গে একান্ত আলাপচারিতায় ছোঁয়া বলেন, কয়েক বছর ধরে ড্যান্স করছি, অংশ নিচ্ছি নামিদামি প্রতিষ্ঠানগুলোর ফটোশ্যুটে। ত্রয়ী’র ক্লাসে চেষ্টা করেছি নিজেকে আরও সমৃদ্ধ করতে। সবসময় সিনিয়র কাজ দেখে তাদের কাছ থেকে শেখার চেষ্টা করছি। এতোদিনে আত্মবিশ্বাসের জায়গাটা তৈরি হয়েছে। ইয়েস, আই অ্যাম রেডি। অভিনয় কিংবা মডেলিং; যেকোনো কাজের জন্যই আমি প্রস্তুত। চ্যালেঞ্জিং চরিত্রে কাজের তাড়না বোধ করেছি।

ছোঁয়া দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, ‘এরইমধ্যে চলচ্চিত্রে কাজের অফার পেয়েছি। আশা করি, খুব শিগগিরই সবাইকে জানাতে পারবো।’

অভিনয়-মডেলিংয়ের বাইরে শিল্প-সাহিত্যের সমঝদার ছোঁয়া। অনিয়মিত সাহিত্য সংস্কৃতি গোষ্ঠী নামের একটি সংগঠনের সঙ্গে যুক্ত আছেন বহুদিন ধরে। দেশজুড়ে মাঠ পর্যায়ে পরিচ্ছন্নতা বিষয়ক প্ল্যাটফর্ম ‘বিডি ক্লিন’-এর সঙ্গেও তার সম্পৃক্ততা অনেক দিনের। এছাড়া টিআইবি’র একজন ইয়েস মেম্বার।

ভারসিনা আরোহী ছোঁয়া’র মা বিউটি বেগম পেশায় গৃহিনী। বাবা মো. পিয়ার হোসেন ব্যবসায়ী। চার ভাই-বোনের মধ্যে ছোঁয়া দ্বিতীয়।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে জানালেন, আমার সঙ্গে যে ধরনের চরিত্র যায় সে ধরনের প্রস্তাব এলে অবশ্যই অভিনয় করবো। তবে এক্ষেত্রে প্রায়োরিটি হবে, চরিত্রটি আমার সঙ্গে যায় কিনা।

দ্য ঢাকা রিপোর্ট-এ যে কোনো ধরনের বিজ্ঞাপন, প্রেস রিলিজ বা নিউজ পাঠাতে যোগাযোগ করুন নিচের ই-মেইলে: thedhakareport@gmail.com

খুব সহজে যোগাযোগ করতে পারেন আমাদের ফেসবুকে: https://www.facebook.com/TheDhakaReport05

Share.

Leave A Reply