রাইডার্জ আড্ডায় ভোজনবিলাস

লাইফস্টাইল ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ‘রাইডার্জ আড্ডা’! নাম শুনলে অবচেতন মনে ঘুরপাক খায় বাইক নিয়ে ছুটে চলা একদল তরুণের পথচলা! নিজস্ব পরিমণ্ডলে কেমন হয় এই তরুণদের আড্ডা, উন্মাদনা! সেটা দেখতে ঢুঁ মারতে পারেন ঢাকার মিরপুর ১২ নাম্বারে (ডিওএইচএস) অবস্থিত ‘Ryderz আড্ডা’ রেস্টুরেন্টে। শেগুফতা রোডের এই রেস্টুরেন্টটি এরইমধ্যে ভোজনরসিক মানুষদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। দূর দূরান্ত থেকে মানুষ খেতে আসছেন।

রেস্টুরেন্টটির জনপ্রিয়তার বড় কারণ অপেক্ষাকৃত কম দামে মানসম্মত খাবার। আর কারও কাছে তো ভোজনবিলাসের আরেক নাম রাইডার্জ আড্ডা।

রেস্টুরেন্টটির কর্ণধার খ্যাতনামা বাইকার রাসেল জিআরজেড। দ্য ঢাকা রিপোর্ট’কে তিনি জানান, ‘মূলত বাইকারদের কেন্দ্র করেই আমাদের পথচলা। কিন্তু কম দামে সুস্বাদু সব খাবার মেলায় কয়েক মাসের মধ্যেই রাইডার্জ আড্ডা সব শ্রেণির ক্রেতাদের কাছে জনপ্রিয়তা লাভ করেছে।’

রাসেল জিআরজেড

চিকেন ললি, বিফ বার্গার, চিকেন বার্গার, জুস, কুল কফি, হট কফি, চমিং, চিকেন বিরিয়ানি, বিফ বিরিয়ানি, ফ্রেঞ্চ ফ্রাই, লাচ্চি কী নেই রাইডার্জ আড্ডায়! আর প্রতিটি আইটেমই অসাধারণ সুস্বাদু। এখানকার জিভে পানি এনে দেওয়া কফি, ওজিন্স আর পাসতার সুনাম তো এরইমধ্যে ছড়িয়ে পড়েছে।

রাসেল জিআরজেড দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, খুব স্বল্পমূল্যে সেফ মেন্যু অফার দিচ্ছে তার প্রতিষ্ঠান। এ প্যাকেজে রয়েছে বিফ/চিকেন, ভেজিটেবল, সালাদ ও রাইস। এছাড়া মাত্র ৯৯ টাকায় পাওয়া যাচ্ছে দুই রকমের সালাদসহ বিফ বিরিয়ানি। রয়েছে বিভিন্ন ধরনের ফলের জুস। আসন্ন রমজানে ইফতারির জন্য থাকছে বিশেষ আয়োজন।

প্রতিদিন সকাল ১০টা রাত ১১টা পর্যন্ত খোলা থাকে রাইডার্জ আড্ডা। পার্সেল নিতে আগ্রহীরা অর্ডার করতে পারেন ০১৬৭৪৩১৪৮৮০ এই নাম্বারে। দ্রুততম সময়ে খাবার নিয়ে হাজির হবেন একজন বাইকার।

দ্য ঢাকা রিপোর্ট-এ যে কোনো ধরনের বিজ্ঞাপন, প্রেস রিলিজ বা নিউজ পাঠাতে যোগাযোগ করুন নিচের ই-মেইলে: thedhakareport@gmail.com

খুব সহজে যোগাযোগ করতে পারেন আমাদের ফেসবুকে: https://www.facebook.com/TheDhakaReport05

Share.

Leave A Reply