দ্বিতীয়বারের মতো আদি অভি’র ঢাকা স্টাইল ফেস্ট

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: দ্বিতীয়বারের মতো রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হলো ঢাকা স্টাইল ফেস্ট। প্রথমবারের মতো এবারও প্রশংসা কুড়িয়েছে ফ্যাশন জগতের এই জমকালো আয়োজন। ১২ মে ২০১৮ শনিবার রাজধানীর ব্লু লেগুন হোটেলে অনুষ্ঠিত হয় ঢাকা স্টাইল ফেস্টের এবারের আসর। এতে ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার আদি অভি উইংস ফ্যাশনের চমৎকার সব পোশাক প্রদর্শন করেন।

আদি অভি’র উদ্যোগে উইংস ফ্যাশনের এবারের আয়োজনের টাইটেল ছিল ‘ঢাকা স্টাইল ফেস্ট ২০‌১৮’। সার্বিক ব্যবস্থাপনায় ছিল ছবির হাট এন্টারটেইনমেন্টস। পুরো অনুষ্ঠানের কোরিওগ্রাফিতে ছিলেন বরেণ্য কোরিওগ্রাফার ও উইংস ফ্যাশনের প্রধান ফ্যাশন ডিজাইনার আদি অভি। এবারের সিজনে অংশ নেয় দেশের প্রখ্যাত সাতটি ফ্যাশন হাউজ। হাউজগুলো তাদের নিজেদের নজরকাড়া পোশাক উপস্থাপন করে এই ফেস্টে। যা দেশের বরেণ্য মডেলদের উপস্থাপনায় দর্শকদের ব্যপক প্রশংসা কুড়ায়।

আদি অভি বলেন, ‘চমৎকারভাবে এই আয়োজনটি শেষ করতে পেরে আমি খুবই আনন্দিত। অনুষ্ঠানটির সঙ্গে যুক্ত সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আগামীতে ঢাকা স্টাইল ফেস্ট সিজন ৩ আরও বড় পরিসরে আয়োজন করতে পারবো’।

ঢাকা স্টাইল ফেস্ট সিজন ২তে অংশ নেওয়া ফ্যাশন হাউজগুলো হল ইরানী বোরখা বাজার, আর্টিজেন, ন্যান্সি’স, বিটুইন,  ট্রেন্ড ওয়াই বাই অর্ণব, সাইফ ফ্যাশন এবং উইংস ফ্যাশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. এস. কে . রেজাউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন এফসিসিআইয়ের সহ সভাপতি কামাল উদ্দিন আহমেদ।

উপস্থিত ছিলেন এ আয়োজনের ‘ঢাকা স্টাইল ফেস্ট ২০‌১৮’-এর অন্যতম অর্গানাইজার ছবির হাট এন্টারটেইনমেন্টসের প্রধান সৈয়দ রমজান আলী ও মিডিয়াপোস্ট টুয়েন্টিফোর এর সম্পাদক আবু মেরাজ মেভিজ।  অনুষ্ঠানের শেষে আমন্ত্রিত বিভিন্ন অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।

ঢাকা স্টাইল ফেস্ট ২০১৮ এর অনলাইন নিউজ মিডিয়া পার্টনার ছিল মিডিয়াপোস্ট টুয়েন্টিফোর ডটকম ও আইচ নিউজ ডটকম। এছাড়াও নিউজ পেপার পার্টনার দৈনিক বাংলাদেশের খবর,  রেডিও পার্টনার সিটি এফএম, অনলাইন রেডিও পার্টনার রেডিও স্বদেশ ও ম্যাগাজিন পার্টনার আনন্দ বিনোদন। পুরো আয়োজনে মেকওভারের দায়িত্বে ছিল আহানস স্টাইল অ্যান্ড  মেকওভার। এছাড়া অনুষ্ঠানটির সহযোগিতায় ছিল ফ্যাশন ফ্লো।

Share.

Leave A Reply