৩ মাঘ, ১৪২৫|৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০|১৬ জানুয়ারি, ২০১৯|বুধবার, দুপুর ১:৫২

হীরার আংটিতে বিয়ের পিঁড়িতে আর্শিনা প্রিয়া

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: বিয়ের পিঁড়িতে কানাডা প্রবাসী বাংলাদেশি মডেল, কোরিওগ্রাফার ও কণ্ঠশিল্পী আর্শিনা প্রিয়া। স্বামী টরেন্টোর বাংলাদেশি ব্যবসায়ী ফখরুল ইনকর্পোরেট-এর চেয়ারম্যান ফখরুল তালুকদার। বাড়ি বাংলাদেশের টাঙ্গাইল জেলায়।

বেশ কিছুদিন আগেই ঘরোয়া পরিবেশে তাদের আকদ সম্পন্ন হয়। গত ২৮ জুলাই কানাডার স্থানীয় লায়ন হেড গলফ ক্লাব ও কনফারেন্স সেন্টারে এ দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য এ আয়োজনে বর-কনে ভেন্যুতে উপস্থিত হন ১৯৪৭ সালের রোলস রয়েস গাড়িতে। অনুষ্ঠানে আর্শিনা প্রিয়া অনামিকায় প্রায় ১৫ লাখ টাকার হীরার আঙটি পরেন।

নানা আয়োজনে বিয়ের অনুষ্ঠান মুখর করে তোলেন সঙ্গীতশিল্পীরা। ইংলিশ গায়ক মাইজ ব্রাউন, জাজ মিউজিশিয়ান কন্নর, পাকিস্তানি গায়ক ফাইয়াজ আলম, বাংলাদেশের স্বপ্নীল সজীব।

উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার ট্রাস্টি ড. এম এ মুহিত, ডা. হুমায়ুন কবির, ডা. নাহিদ শাফি, ডা. শাহরিয়ার মোর্শেদ, বাংলাদেশি ব্যবসায়ী ব্যবসায়ী আরিফুর রহমানসহ আর্শিনা প্রিয়া ও ফখরুলের স্বজনরা।

নায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমায় ‘পিচকারি’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করে দারুণ আলোচিত হন আর্শিনা প্রিয়া। একই ছবিতে ইমন সাহার সুরে কিশোরের সঙ্গে প্রথম প্লে-ব্যাকও করেন। নিজের একটি সলো অ্যালবামও প্রকাশ করেন। বর্তমানে স্বপরিবারে কানাডায় বসবাস করছেন তিনি।

Share.

Leave A Reply