একসঙ্গে তিন ছবি পূর্ণিমা-ফেরদৌসের

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: প্রায় পাঁচ বছর সিনে পর্দায় নেই পূর্ণিমা। ফেরদৌসকেও এখন নিয়মিত দেখা যায় না। আর এ কারণেই হয়তো গত দিনগুলোকে পুষিয়ে দেওয়ার বন্দোবস্ত করেছেন এই তারকারা। সম্প্রতি একটি দুটি নয়, একসঙ্গে তিন তিনটি ছবির জন্য পাকাপাকি কথা দিয়েছেন তারা।

এরমধ্যে চলতি মাসেই ‘জ্যাম’ ছবির মহরত হয়েছে। ৬ আগস্ট তাদের নতুন ছবি ‘গাঙচিল’ নিয়েও সাংবাদিকদের সঙ্গে বসেছিলেন তারা। আর সেখানেই আড্ডার ফাঁকে জানান, নতুন আরও একটি ছবিতে তারা থাকছেন। তবে নামটা একটু পরে বলতে চান। কারণ, অন্য কিছু কাজ বাকি। তবে এটুকু জানান, প্রথম দুটির মতো তাদের তৃতীয় ছবিতেও পরিচালক হিসেবে থাকছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

ছবিটি নিয়ে ফেরদৌস বললেন, ‘আমরা একটু গুছিয়ে নিয়ে তৃতীয় ছবির নাম ঘোষণা করবো। আশা করছি শিগগিরই এটা হবে।’

একসঙ্গে তিনটা ছবি! জুটি হিসেবে এবার কি তবে সফল হতে পারবেন? এমন প্রশ্নে পূর্ণিমা বললেন, ‘আসলে জুটি হিসেবে আমরা যে খুব সফল তাও নয়। তবে এ তিনটি ছবির চরিত্রগুলো একেবারেই আলাদা। আর ছবির গল্পগুলোও বেশ শক্তিশালী। তাই আমাদের একসঙ্গে কাজ করা।’

‘গাঙচিল’-এ ফেরদৌস অভিনয় করবেন সাংবাদিকের চরিত্রে আর পূর্ণিমা এনজিওকর্মী। অন্যদিকে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে আসছে ‘জ্যাম’ ছবি। এতে পূর্ণিমা থাকছেন নৃত্যশিল্পী হিসেবে।

শুধু তাই নয়, সিনেমার বাইরেও আসছে ঈদে এই জুটিকে দেখা যাবে বিটিভি’র ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’র সঞ্চালক হিসেবে।

Share.

Leave A Reply