৩০ অগ্রহায়ণ, ১৪২৫|৬ রবিউস-সানি, ১৪৪০|১৪ ডিসেম্বর, ২০১৮|শুক্রবার, সন্ধ্যা ৭:৪৪

ঘর সাজাবে বিডি ইন্টেরিয়র

লাইফস্টাইল ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: চমৎকার একটি ঘরের স্বপ্ন কমবেশি সবারই থাকে। তবে ঘর সাজাতে নান্দনিক জ্ঞান ও রুচির বিকল্প নেই। এক্ষেত্রে ভরসা রাখতে পারেন অন্দরসজ্জা প্রতিষ্ঠান বিডি ইন্টেরিয়র অ্যান্ড ফার্নিচারের ওপর। গ্রাহকদের ঘর সাজানোর দরকারি আইডিয়া দেওয়ার পাশাপাশি দক্ষতার সঙ্গে তা বাস্তবায়নে খ্যাতি কুড়িয়েছে প্রতিষ্ঠানটি।

বিডি ইন্টেরিয়র অ্যান্ড ফার্নিচারের প্রধান নির্বাহী কর্মকর্তা শায়মা হাসান দ্য ঢাকা রিপোর্ট’কে জানান, বাসা, অফিস, দোকান, পার্লার ও রেস্টুরেন্টের মতো প্রতিষ্ঠানগুলোর সব ধরনের অন্দরসজ্জার কাজ করে থাকেন তারা। আর এ কাজে নিয়োজিত রয়েছেন অর্ধশতাধিক কর্মী। সুচাররূপে ল্যান্ডস্কেপ বা থ্রিডি ইন্টেরিয়রের কাজ করে থাকেন তারা।

নিজস্ব ফ্যাক্টরিতে সেগুন কাঠ, এমডিএফ, মেলামাইন এবং ওক বোর্ডের ফার্নিচার তৈরি করে বিডি ইন্টেরিয়র। বিশেষ করে এক্রেলিক ফার্নিচার তৈরিতে বাড়তি পারদর্শিতা রয়েছে প্রতিষ্ঠানটির।

শায়মা হাসান দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, ঘরের সবার রুচি, পছন্দ ও চাহিদার কথা বিবেচনায় এনে ঘর সাজানোর পরিকল্পনা করতে হবে। এক্ষেত্রে ঘরটি কেন ব্যবহার করা হয় এবং এটি আকারে কতটা বড় তা মাথায় রাখতে হবে।

গৎবাঁধা ডিজাইনের বক্স আর কেবিনেটে সীমাবদ্ধ নেই বিডি ইন্টেরিয়র। বরং অত্যাধুনিক নানা সরঞ্জাম ব্যবহারের মাধ্যমে অন্দরসজ্জাকে ফুটিয়ে তুলতে কাজ করে প্রতিষ্ঠানটি। নন্দনতত্ত্ব ও গ্রাহকের চাহিদা অনুযায়ী নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদিত ফার্নিচার সামগ্রী সরবরাহ করে বিডি ইন্টেরিয়র। ঘরের রঙের সাথে মানানসই পর্দা, সোফা, কুশন বা বিছানার চাদর বাছাইয়েও প্রয়োজনীয় পরামর্শ দিয়ে থাকে। এমন ব্যতিক্রমী সেবার জন্য দিনে দিনে গ্রাহকপ্রিয়তা বাড়ছে বিডি ইন্টেরিয়র অ্যান্ড ফার্নিচারের।

আগ্রহীরা যোগাযোগ করতে পারেন বিডি ইন্টেরিয়রের অফিসিয়াল ফেসবুক পেজে। পেজ লিংক: facebook.com/bdinterior.net/

শায়মা হাসান দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, মানুষের সৌন্দর্য ফুটে ওঠে দর্পণে আর ঘরের সৌন্দর্য তার সাজের নিপুণতার ওপর। ঘরকে স্বতন্ত্র, সুন্দর, আকর্ষণীয় করে সাজানোর মাধ্যমে রুচিশীলতার প্রকাশ পায়। কতটুকু যত্ন আর ভালোবাসা নিয়ে ঘর সাজিয়েছেন তার ওপর নির্ভর করে এর বাহ্যিক চাকচিক্য।

Share.

Leave A Reply